কালীগঞ্জে চাচাত বোনের চেলা কাঠের আঘাতে ভাই খুন

ফিরোজ আহম্মেদ,কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধিঃঝিনাইদহ কালীগঞ্জে জমিজমা বিরোধের জের ধরে চাচাত বোনের হাতে ওমর আলী (১৮) নামে এক যুবক খুন হয়েছে। সোমবার সন্ধার পর উপজেলার কাষ্টভাঙ্গা ইউনিয়নের মোল্ল্যাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওমর আলী ওই গ্রামের সফিয়ার রহমানের পুত্র।
নিহতের স্বজন ও প্রতিবেশিরা জানায়, উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামের দুই ভাই সফিয়ার রহমান ও আব্দুর রশিদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। সোমবার বিকাল ৩ টার দিকে সফিয়ার রহমানের একটি বাছুর গরু তার ভাই রশিদের বাড়ীতে যায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া শুরু হয়। এ সময় সফিয়ারের ছেলে ওমর আলী তাদের গরুটি আনতে চাচা রশিদের বাড়ীতে যায়। এ সুযোগে তার চাচাত বোন ঝরনা খাতুন চেলা কাঠ দিয়ে ওমরের মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এ সময় ঝরনা ও তার দু’ভাই মিলে ওমরকে বেদম মারপিট করে। পরে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় ওমরকে যশোর সদর হাসপাতালে পাঠায়। সেখানে জরুরী বিভাগে চিকিৎসাধিন অবস্থায় আহত যুবক ওমরের মৃত্যু হয়।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান জানান, মৃত্যুর খবরটি তিনি শুনেছেন। লাশ এখনো যশোর সদর হাসপাতালে রয়েছে। আসলে ঘটনার বিস্তারিত জানাবেন বলে জানান।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ