বাগেরহাটে ছাত্রলীগের সভাপতি সহ সাতজন করোনায় আক্রান্ত

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন সহ নতুন করে সাতজন করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার (২৮ জুন) যশোরের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ছাত্রলীগের সভাপতিসহ সাতজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়।
গত ২৫ জুন এই সন্দেহভাজন রোগীদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠায় স্বাস্থ্য বিভাগ। সোমবার দুপুরে স্ব স্ব এলাকার আক্রান্তদের বাড়ি অবরুদ্ধ করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন। আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদর উপজেলায় একজন, মোংলাতে দুইজন এবং চিতলমারীতে চার জন রয়েছেন। এই নিয়ে বাগেরহাট জেলায় মোট ১৯৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হল। এর মধ্যে ৭১ জন সুস্থ হয়েছেন।
বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশান জানান, জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেনের নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা পজিটিভ আসায় তাকে বাড়িতে অবরুদ্ধ করা হয়েছে। তবে তার শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই। আগামী ১৪দিন তিনি দলের নেতাকর্মীদের সাথে যোগাযোগ না রেখে হোম কোয়ারেন্টিনে থাকবেন। খুব শিগগির সুস্থ হয়ে তিনি আবারও আমাদের মাঝে ফিরবেন সেই কামনা করছি।
বাগেরহাটের সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা ডা. সুব্রত দাস জানান, রবিবার যশোরের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেনসহ সাতজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাট জেলায় শিশু ও নারীসহ মোট ১৯৪ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হল। এর মধ্যে ৭১ জন সম্পূর্ণ সুস্থ হয়েছেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ