ভান্ডারিয়ায় মুক্তিযোদ্ধা ফরুক হাওলাদারের রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন : শোক প্রকাশ

ভান্ডারিয়া প্রতিনিধিঃভান্ডারিয়া আওয়ামী লীগ নেতা আলহ্াজ্ব দেলোয়ার হোসেন ফারুক হাওলাদার (৭৬) বার্ধক্যজনীত কারনে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ছেলে ,১মেয়ে, নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন জাতীয়পার্টি জেপির চেয়ারম্যান ১২৮,পিরোজপুর -২ (ভান্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানী) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু এমপি, জেপির প্রেসিডিয়াম সদস্য ,সাবেক এমপি এবং দৈনিক ইত্তেফাক ও অনন্যা সম্পাদক তাসমিমা হোসেন এবং দৈনিক ইত্তেফাকের প্রকাশক ও ইত্তেফাক পাবকিকেসন্স লিমিটেডের অন্যতম পরিচালক তারিন হোসেন।
এছাড়াও শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জেপির ভাÐারিয়া উপজেলা আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল হক মনি জোমাদ্দার, সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমন টুলু , জেপির কাউখালী উপজেলা সিনিয়র সহ-সভাপতি এবং কাউখালী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ মিয়া মনু ,জেপির ইন্দুরকানী উপজেলা সভাপতি আসাদুল কবির স্বপন তালুকদার,সাধারণ সম্পাদক মো. শাহিন হাওলাদার ছাড়াও বিশিষ্ট জনরা। বাদ আছর স্থানীয় বাসস্ট্যান্ড কলেমা চত্বরে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা জাকারিয়া। এসময় অন্যান্যের মধ্যে পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো.মহিউদ্দিন মহারাজা, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হাকিম হাওলাদার, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ জাতীয়পার্টি জপির উপজেলা যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, জেপির উপজেলা সিনিয়র সহ-সভাপতি এবং পৌর কাউন্সিলর মো. গোলাম সরওয়ার জোমাদ্দার, আওয়ামী লীগ নেতা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম, মো. তৈয়বুর রহমান,উপজেলা জেপির যুগ্ন আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন তালুকদার, বাজার ব্যাবসায়ী মালিক সমিতির সভাপতি আব্দুস সালাম খোন্দকার, মরহুমের বড় ছেলে ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার,মরহুমের ছোট ভাই জেলা আওয়ামী লীগ নেতা আবুব্ক্ক সিদ্দিক মন্টু হাওলাদার,ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আতাউর রহমান মঞ্জু হাওলাদার,আব্দুল হাই হাওলাদার ,বিভিন্ন রাজনৈতিক দল ও তার অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ, বাজারের ব্যাবসায়ী সহ বিভিন্ন স্তরের মানুষ জানাজায় শরিক হন।
জানাজা নামাজের পূর্বে একই স্থানে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম এবং ভান্ডারিয়া থানার অফিসার্স ইনচার্জ এস এম মাকসুদুর রহমানের উপস্থিতিতে গার্ড অব অর্নার প্রদর্শণ করেন ভান্ডারিয়াথানার এস আই মো. শামসুল আলম। পরে মরহুমের লাশ নিজ বাড়ি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ