কালাইয়ে ১ হাজার ৪৭৭ শিশু পেলো শিক্ষা উপকরণ

প্রকাশিত: ২৬-০৯-২০২১, সময়: ১৩:৪০ |
Share This

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটে ১ হাজার ৪৩৭ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ উপহার দিয়েছে গুড নেইবারস বাংলাদেশ নামে একটি আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা। রোববার দুপুরে কালাই সিডিপি অফিস চত্তরে সংস্থার স্পন্সর শীপ শিশুদের মাঝে এসব শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
এ সময় প্রধান ও বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, জয়পুরহাট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান মিঠু ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান।
অনুষ্ঠানে কালাই সিডিপির সিনিয়র প্রোগ্রাম অফিসার জাকির হোসেনের সঞ্চালনায় ও সংস্থার প্রজেক্ট ম্যানেজার শারমিন নাসরিনের সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংস্থার ইন্টার্ন প্রোগ্রাম অ্যাফেয়ার্স মনির হোসেন সহ সেচ্ছাসেবক। আয়োজকরা জানান, গুড নেইবারস বাংলাদেশ কালাই সিডিপি জিন্দারপুর ইউনিয়নে শিশু উন্নয়ন, নারী উন্নয়ন ও যুব উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। সেই সাথে শিশুর অধিকার, নারীর ক্ষমতায়ন ও শিশু ও নারীদের চিকিৎসা সেবাও প্রদান আসছে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে