স্মরণ সভা ও দোয়া মাহফিলে সিটি মেয়র তাদের ত্যাগ আর ধৈর্য্যকে সামনে রেখে সকলকে বঙ্গবন্ধু’র আদর্শ বাস্তবায়ন করতে হবে

শেখ আব্দুল মজিদ থুলনা থেকে : বাংলাদশে আওয়ামী লীগ সভাপতমি-লরি সদস্য, ১৪ দলরে সমন্বয়ক, সাবকে স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসমি এমপ, র্ধম বষিয়ক প্রতমিন্ত্রী শখে মোহাম্মদ আব্দুল্লাহ এবং বাংলাদশে আওয়ামী লীগ কন্দ্রেয়ি নর্বিাহী সদস্য, সলিটে সটিি র্কপােরশেনরে সাবকে ময়ের বদর উদ্দনি কামরান-এর আত্মার মাগফরোত এবং অসুস্থ নতেৃবৃন্দরে সুস্থতা কামনা করে দোয়া মাহফলি করছেে খুলনা মহানগর আওয়ামী লীগ। গতকাল মঙ্গলবার বাদ মাগরবি খুলনা মহানগর আওয়ামী লীগরে উদ্যোগে সংগঠনরে সভাপতি ও সটিি ময়ের আলহাজ্ব তালুকদার আব্দুল খালকে এর সভাপতত্বিে দলীয় র্কাযালয়ে এ দোয়া মাহফলি ও স্মরণ সভা অনুষ্ঠতি হয়। সভায় বক্তব্য রাখনে, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
এ সময়ে সভাপতরি বক্তব্যে তালুকদার আব্দুল খালকে বলনে, বাংলাদশেরে রাজনতৈকি অঙ্গনে মোহাম্মদ নাসমি, শখে মোহাম্মদ আব্দুল্লাহ এবং বদর উদ্দনি কামরানরে ভূমকিা আওয়ামী লীগকে সরকার গঠনে সহযোগতিা করছে।ে মুক্তযিুদ্ধ থকেে শুরু করে স্বরৈাচার এবং খালদো জয়িার অগণতান্ত্রকি রাজনীতি বরিোধী আন্দোলনে তাদরে নতেৃত্ব দশে ও জাতকিে রক্ষা করছে।ে এই সকল আন্দোলন করতে গয়িে পুলশিরে অত্যাচার নর্যিাতন সহ্য করতে হয়ছে।ে তবুও তারা কখনও জাতরি কথা ববিচেনায় রখেে স্বরৈাচারীদরে হাত দশেকে রক্ষা করছে।ে তনিি আরো বলনে, তাদরে ত্যাগ, ধর্য্যৈ আর বুদ্ধমিত্তাই প্রধানমন্ত্রী দশেরতœ জননত্রেী শখে হাসনিার ডজিটিাল বাংলাদশে গঠনে এগয়িে নয়িছে।ে তাদরে এই ত্যাগ আর ধর্য্যৈকে সামনে রখেে সকলকে বঙ্গবন্ধু’র আর্দশ বাস্তবায়ন করতে হব।ে তনিি দলীয় নতোর্কমীদরে উদ্দশ্যেে বলনে, দশেরে এই র্দুযােগরে মূর্হুতে নজিরে নরিাপত্তা রখেে র্দুগত মানুষরে পাশে দাড়াতে হব।ে প্রধানমন্ত্রী দশেরতœ জননত্রেী শখে হাসনিার নদির্শেতি সকল র্কাযক্রমকে সফল করতে সরকারকে সহযোগতিা করতে হব।ে
খুলনা মহানগর আওয়ামী লীগরে সাবকে দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগরে পরচিালনায় এসময়ে অন্যান্যরে মধ্যে বক্তব্য রাখনে, আওয়ামী লীগ নতো শ্যামল সংিহ রায়, এ্যাড. খন্দকার মজবির রহমান, অধ্যক্ষ শহদিুল হক মন্টিু, কামরুল ইসলাম বাবলু, এ্যাড. মো. সাইফুল ইসলাম, কাউন্সলির ফকরি মো. সাইফুল ইসলাম, রনজতি কুমার ঘোষ, শফকিুর রহমান পলাশ, ফয়জেুল ইসলাম টটিো, শখে আব্দুল কাদরে, জহরি আব্বাস, মাহমুদুল ইসলাম সুজন, ইয়াছনি আরাফাত, শখে সাকবি, হরিন হাওলাদার, রুম্মান আহমদে, ওমর কামাল।

ছাত্রলীগরে সাবকে দপ্তর সম্পাদকরে ঠাকুর মায়রে মৃত্যুতে আ’লীগরে শোক

শেখ আব্দুল মজিদ থুলনা থেকে : মহানগর ছাত্রলীগরে সাবকে দপ্তর সম্পাদক ও ইন্ডপিনেডন্টে টলেভিশিনরে স্টাফ রর্পিােটার এবং খুলনা সাংবাদকি ইউনয়িন (কইেউজ)ে এর কোষাধ্যক্ষ অভজিৎি কুমার পালরে ঠাকুর মা ননী বালা পাল (৮৮) মৃত্যুবরণ করছেনে। গতকাল মঙ্গলবার সকালে দোলখোলার বাসভবনে র্বাধক্য জনতি কারনে তার মৃত হয়। হন্দিু শাস্ত্র অনুযায়ী তার সকল র্কাযক্রম রূপসা মহাশশ্মানে সম্পন্ন করা হয়ছে।ে অভজিতিরে ঠাকুর মায়রে মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরবিাররে প্রতি সমবদেনা ও প্রয়াত ননী বালা পালরে আত্মার শান্তি কামনা করে ববিৃতি দয়িছেনে, শ্রম ও র্কমসংস্থান প্রতমিন্ত্রী বগেম মন্নুজান সুফয়িান এমপ,ি খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সটিি ময়ের আলহাজ্ব তালুকদার আব্দুল খালকে, খুলনা-২ আসনরে সংসদ সদস্য সখে সালাহউদ্দনি জুয়লে, কন্দ্রেয়ি সাংগঠনকি সম্পাদক এস এম কামাল হোসনে, খুলনা জলো আওয়ামী লীগ সভাপতি ও জলো পরষিদ চয়োরম্যান আলহাজ্ব শখে হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডএি বাবুল রানা, জলো আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজতি অধকিারী, খুলনা-১ আসনরে সংসদ সদস্য পঞ্চানন বশ্বিাস, খুলনা-৫ আসনরে সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ, খুলনা-৬ আসনরে সংসদ সদস্য আলহাজ্ব মো. আকতারুজ্জামান বাবু।
অনুরুপ ববিৃতি দয়িছেনে, মহানগর যুবলীগ সভাপতি মো. সফকিুর রহমান পলাশ, মহানগর ছাত্রলীগ সভাপতি শখে শাহজালাল হোসনে সুজন, জলো ছাত্রলীগ সভাপতি পারভজে হাওলাদার, মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসলে, জলো ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. ইমরান হোসনে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ