মেহেরপুর জেলা যুব মহিলা লীগের কর্মীসভায়

প্রকাশিত: ২৫-০৯-২০২১, সময়: ২০:০৫ |
Share This

মেহেরপুর প্রতিনিধি:মেহেরপুর জেলা যুব মহিলা লীগের উদ্যোগে জেলা যুব মহিলা লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সামিউন বাসির পলির সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি। কর্মীসভার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভানেত্রী নাজমা আক্তার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর পতœী সৈয়দা মোনালিসা ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা এডভোকেট রুত সোভা মন্ডলের সভা সঞ্চালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভানেত্রী শিরিন নাহার লিপি, আশরাফুন্নেছা পারুল, ফিরোজা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদিকা জেদ্দা পারভিন রিমি, সাংগঠনিক সম্পাদক শারমিন সুলতানা লিপি, শারমিন সুলতানা সরমি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদিকা শামীম আরা জামান নিগার, তথ্য ও গবেষণা সম্পাদিকা তানিয়া হক শোভা, কেন্দ্রীয় কমিটির সদস্য রাফিয়া সুলতানা, শামসুন্নাহার নাজনীন সোনালী, মেহেরপুর সদর উপজেলা সম্পাদিকা রোকসানা কামাল রুনু, মুজিবনগর উপজেলার সভানেত্রী তকলিমা খাতুন, যশোর জেলা শাখার সভাপতি নাজনীন সোনালী প্রমূখ।
এর আগে দুপুরের পর থেকে মেহেরপুর শহরসহ শহরের আশেপাশে গ্রাম থেকে যুব মহিলা লীগের নেতৃবৃন্দ সমাবেশস্থলে এসে উপস্থিত হতে থাকে। কমিউনিটি সেন্টার পূর্ণ হওয়ার পরপরই কমিউনিটি সেন্টারে বাইরে মহিলা যুবলীগ কর্মীরা ভিড় জমান। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন আমরা সকলেই বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নের জন্য সারা বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছেন।
একই সাথে নারীর উন্নয়নের জন্য সারা বাংলাদেশ নারীরা যাতে নিরাপত্তার মধ্যে থাকে নারীদের উন্নয়ন ঘটতে থাকে, অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হতে পারেন, তার জন্যই কাজ করে চলেছেন। প্রতিমন্ত্রী বলেন গৃহহীনরা ঘর পাবে, নারীরা অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে পারবে, প্রত্যেকটা মানুষ যাতে অর্থনৈতিকভাবে সচ্ছল হতে পারে সে জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। কেন্দ্রীয় যুব মহিলা লীগের সভানেত্রী নাজমা আক্তার বলেন যুব মহিলা লীগ অতীতে কোনো কিছুকে ভয় পায়নি। ভবিষ্যতে ভয় পাবে না।
যুব মহিলা লীগ কোভিড পরিস্থিতিকেও সমানভাবে মোকাবেলা করেছে। তিনি বলেন একটি সংগঠন বেঁচে থাকে তার কর্মকান্ডের উপর ভিত্তি করে। বর্তমান প্রধানমন্ত্রীর সারাবিশ্বের একটি রোল মডেল উন্নয়নের নেত্রী হিসাবে। কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের পতœী সৈয়দা মোনালিসা ইসলাম বলেন যুব মহিলা লীগকে শক্তিশালীকরণ করতে আমি প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে, প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে, প্রতিটি মহল্লায় কাজ করেছি। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড কে এগিয়ে নিয়ে যেতে আমি প্রতিটি ইউনিয়ন ঘুরে বেড়িয়েছি যুব মহিলা লীগের কর্মীদের সাথে নিয়ে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে