বাগেরহটে ৫ দিনেও সন্ধান মিলেনি নিঁখোজ কলেজ শিক্ষার্থী তমালের

প্রকাশিত: ২৫-০৯-২০২১, সময়: ১৫:৩৬ |
Share This

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপালে নিঁখোজের ৫দিনেও সন্ধ্যান মেলেনি সরকারী পিসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র তমাল পালের (২০)। শিক্ষার্থী তমাল রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের স্কুল শিক্ষক তুষার কুমার পালের ছেলে। নিখোঁজের পর ৫ দিন অতিবাহিত হয়ে গেলেও তার কোন সন্ধান না পাওয়ায় পরিবারটি চরম উৎকন্ঠায় রয়েছেন।
রামপাল থানা পুলিশ ও নিঁখোজ তমালের পরিবার জানায়, পরীক্ষার অংশ নিতে বাগেরহাট যাবার কথা বলে সোমবার সকালে তমাল বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর বিকেল হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসা, তার মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক একাউন্টও ডিএ্যাকটিভ পাওয়া যায়। নিখোঁজ তমালের পিতা তুষার বলেন, সম্ভাব্য সকল জায়গাতে খোঁজ খবর নেয়ার পরও তার ছেলের কোনো সন্ধান না পাওয়ায় তিনি গত বুধবার থানায় ঘটনায় সাধারণ ডায়েরী করেছেন। একই সাথে তিনি তার ছেলের সন্ধান পাওয়ার জন্য খুলনার র‌্যাব- ৬ কে জানিয়ে তাদের সহায়তা চেয়েছেন।
রামপাল থানার ওসি মো. সামসুদ্দিন বলেন, নিঁখোজের সন্ধানে পুলিশের পক্ষ থেকে দেশের সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্নস্থানে খোঁজ খবর নেয়া হচ্ছে। তাকে উদ্ধারের জন্য পুলিশের সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

উপরে