কালীগঞ্জ উপজেলার ৭নং রায়গ্রাম ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

ফিরোজ আহম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে প্রথম এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের নাম কৃষ্ণ গোপাল ওরফে কেতো সাহা (৫০)। সে শৈলকুপা উপজেলার কবিরপুরের পদা সাহার ছেলে। তিনি একজন স্থানীয় সাধারন ব্যবসায়ী ছিলেন। গত ৭ জুন জেলার শৈলকুপায় নিজ বাড়িতে করোনা উপসর্গ নিয়ে তিনি মারা যান। এরপর তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার সকালে জেলা সিভিল সার্জন অফিসে পাঠানো রিপোর্টে মৃত ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে।
সর্বশেষ শুক্রবার ৩০ নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এরমধ্যে ২৭ টি নেগেটিভ এবং বাকি তিনজনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে গত ৭ জুন মারা যাওয়া কৃষ্ণ গোপালের নাম রয়েছে। বাকি দু’জনের মধ্যে একজন ঝিনাইদহ সদর এবং একজনের বাড়ি কালীগঞ্জ উপজেলায়। এ নিয়ে জেলায় ৭২ জনের শরীরের করোনার অস্বিত্ত¡ পাওয়া গেল। ভারতীয় সীমান্তের এ জেলায় এখনো পর্যন্ত করোনা থেকে মুক্তি পেয়েছে ৪১ জন।
দেশের একমাত্র জেলা ঝিনাইদহ করোনা ভাইরাসের গ্রীন জোন হওয়ায় জেলাটি এখনো পর্যন্ত লকডাউনোর আওতামুক্ত রয়েছে।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেঞ্জিৎ বিশ্বাস এসব তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, করোনা উপসর্গ নিয়ে কৃষ্ণ সাহার মৃত্যুর পর থেকে তার বাড়ি লকডাউনে রয়েছে। আজ রিপোর্ট এসেছে করোনা পজেটিভ। এখন তার পরিবারের সকল সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ