নতুনদের নেতৃত্বে এনে সংগঠনকে গতিশীল করতে হবে : কেসিসি মেয়র

প্রকাশিত: ২৪-০৯-২০২১, সময়: ০২:৩৪ |
Share This

খুলনা থেকে শেখ আব্দুল মজিদ : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। দেশব্যাপী মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। আগামী কয়েক বছরের মধ্যে সারা দেশের চেহারাই পাল্টে যাবে। দেশের অর্থনৈতিক ভীত অনেক শক্তিশালী ও সুসংগঠিত হয়েছে। তাই দেশের সব সেক্টরে টেকসই উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের বার্তা সাধারণ মানুষের নিকট পৌঁছাতে হবে। তিনি বলেন, সংগঠন সবার আগে। নতুনদের নেতৃত্বে এনে সংগঠনকে গতিশীল করতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোনো বিকল্প নাই। সাংগঠনিক কাজে কোন দ্বিমত থাকতে পারবে না। যেখানেই থাকি নিয়ম মানতে হবে এবং সবাইকে নিয়ে চলতে হবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে নগরীর ৩৬নং ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে যাচাই বাছাই সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। এসময় বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, বীর মুক্তিযোদ্ধা স. ম. রেজওয়ান, খানজাহান আলী থানা আওয়ামী লীগ সভাপতি শেখ আবিদ হোসেন, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সরদার আব্দুল হামিদ, ৩৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলী, শেখ ইকবাল হোসেন, খ. ম লিয়াকত হোসেন, শেখ জাহাঙ্গীর হোসেন প্রমূখ নেতৃবৃন্দ।

ওয়ার্ড আ’লীগ নেতার পিতার মৃত্যুতে নেতৃবৃন্দের শোক

খুলনা থেকে শেখ আব্দুল মজিদ : ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এজাজুর রহমান সুমনের পিতা শেখ আবুল কালাম আজাদ (৬০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজেউন)। তিনি গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় এস এস কলেজ রোড বাগরগাতি নিজ বাসভবনে স্ট্রোক জনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা বাদ আসর দারুল কুরআন সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।
এদিকে ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এজাজুর রহমান সুমনের পিতার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগ নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে