গাংনীতে তালাবদ্ধ ঘর থেকে পরিচ্ছন্ন কর্মীর লাশ ও মুহূর্ষ স্বামী উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দী বাজার এলাকা থেকে তালাবদ্ধ ঘর থেকে সুন্দরী খাতুন (৪৮) নামের এক পরিচ্ছন্ন কর্মীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশের ঘর থেকে তার স্বামী রুস্তম আলীকে (৫৫) মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের বাড়ি গাংনী উপজেলার নতুন মটমুড়া গ্রামে। তারা বামন্দীর একটি ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন। বৃহস্পতিবার বেলা ২ টার দিকে বামন্দী শহরের সাইদুর রহমান টবুর বাড়ির একটি কক্ষ থেকে তাদের উদ্ধার করে গাংনী থানা পুলিশ।
স্থানীয়রা জানান, রুস্তম আলী ও তার স্ত্রী সুন্দরী খাতুন কয়েক বছর যাবত বামন্দী শহরে পরিচ্ছন্ন কর্মী হিসাবে কাজ করে আসছিলেন। কর্মের সুবাদে তারা বামন্দীর ভাড়া বাড়িতে বসবাস করতেন। গত ২৫ মে সকালের দিকে তাদের অনেকে দেখলেও দুপুরের পর থেকে তাদের বাজারে দেখা যায়নি। আজ সকালের দিকে ভাড়া বাড়ির তালাবদ্ধ কক্ষ থেকে দূর্গন্ধ পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। গাংনী থানা ও স্থানীয় বামন্দী ক্যাম্প পুলিশের দু’টিদল এসে ওই কক্ষ খুলে সুন্দরী খাতুনের গলিত লাশ ও তার স্বামীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে।
গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, স্থানীয় লোকজন ও প্রতিবেশীরা ওই বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় গন্ধ পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সুন্দরীর লাশ ও তার স্বামী রুস্তম আলীকে মুর্মর্ষ অবস্থায় উদ্ধার করা হয়। কোন সন্ত্রাসী চক্র পরিকল্পিতভাবে এ হতাহতের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। স্বামী-স্ত্রীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশের একাধিকদল মাঠে নেমেছে। সুন্দরী খাতুনের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। রুস্তম আলীকে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ