নড়াইলে অনার্স পড়ুয়া স্ত্রীকে হত্যার অভিযোগ,স্বামী আটক

নড়াইল প্রতিনিধি : নড়াইলে অনার্স পড়ুয়া স্ত্রী বিথী খানমকে নির্যাতন শেষে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৭ মে) সকালে সদর উপজেলার কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিথী নড়াইল পৌরসভার ১নং ওয়ার্ডের বাগবাড়ি-রঘুনাথপুর এলাকার হাবিবুর রহমানের মেয়ে। সে যশোর এমএম কলেজের অনার্সের ছাত্রী ছিলেন। গত চার মাস আগে সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের কমলাপুর গ্রামের আব্দুল মোমেনের সঙ্গে তার বিয়ে হয়। এ ঘটনায় পুলিশ স্বামী মোমেনকে আটক করেছে।
নিহত বিথীর পারিবারিক সুত্রে জানা যায়, গত চার মাস আগে বিথীর (১৯) সঙ্গে মোমেনের বিয়ে পারিবারিকভাবে সম্পন্ন হয়। বিয়ের পর পারিবারিক কলহের জের ধরে বিথীকে তার স্বামী ও শ^শুর বাড়ির লোকজন নির্যাতন শুরু করেন। নির্যাতন সইতে না পেরে বিথী দু’মাস আগে শ^শুর বাড়ি থেকে পিতার বাড়ি চলে আসেন। তিনদিন আগে বিথীর স্বামীর বাড়ি যাওয়া নিয়ে শালিস-মীমাংসা অনুষ্ঠিত হয়। বিথীর স্বামী মোমেন এবং তার বাড়ির লোকজন বিথীর ওপর আর কোন নির্যাতন করবে না বলে মৌখিকভাবে অঙ্গীকার করলে বিথীকে স্বামীর বাড়ি পাঠানো হয়। বিথী স্বামীর বাড়িতে আত্মহত্যা করেছে বলে খবর পেয়ে বুধবার সকালে কমলাপুর গ্রামে গিয়ে বিথীর লাশ দেখতে পায় বলে জানান বিথীর চাচা খালিদ। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ বিষয় নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন জানান, ‘বিথী নিহতের ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী মোমেনকে আটক করা হয়েছে। এটি হত্যা-না আত্মহত্যা, ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে।’

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ