আত্রাইয়ে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

সোহেল রানা,আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর আত্রাইয়ে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ চায়না রাণী প্রতিমা (২০) ঝুলন্ত লাশের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়দাপাড়া গ্রামে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে নওগাঁ মর্গে পাঠিয়েছে আত্রাই থানা পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে চায়না রাণী প্রতিমাকে কে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল পরিবারের লোকজন। গৃহবধূর পরিবারের ধারণা ছিল সন্তান হলে তাদের সমস্যা মিটে যাবে,
অন্যান্য দিনের মতো সোমবার রাতে গৃহবধূর স্বামী ষষ্ঠি কুমার নির্যাতন করে রোগী দেখার নাম করে বাইরে চলে গেলে জীবনের মায়া ত্যাগ করে শয়ন ঘরে ফ্যানের সাথে ওড়না জড়িয়ে থাকা অবস্থায় চায়না রাণী প্রতিমার লাশ ঘরের ভিতরে ঝুলতে দেখা যায়।
স্বামী ষষ্ঠি কুমার আনুমানিক রাত ১টার দিকে বাড়ি এসে ঘড়ের দরজা ভেতর থেকে আটকানো দেখে ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখে ফ্যানের সাথে চায়না রাণী প্রতিমা ফানের সাথে ঝুলছে । তখন স্বামী ষষ্ঠি কুমার চিৎকার দিলে প্রতিবেশিরা এসে ঘড়ের টিন খুলে ঝুলন্ত লাশ উদ্ধার করে।
আত্রাই থানা ওসি মোসলেম উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্নহত্যা রিপোর্ট এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ