মঠবাড়িয়ায় আরও নতুন ২ জন করোনা পজেটিভ ॥ বাড়ি লকডাউন

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আক্রান্ত ২ জনের বাড়ি লকডাউন করা হয়েছে। রোববার রাতে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ^াস ওই বাড়ি দুটি লকডাউন করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের মেডিকেল অফিসার (আবাসিক) ডাঃ ফেরদৌস। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ^াস জানান, নতুন আক্রান্ত ২ জনই ঢাকা থেকে এসেছেন। এদের ১ জনের বাড়ি উপজেলার জানখালী গ্রামে এবং অপরজন উত্তর মিঠাখালী গ্রামে। এনিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাড়িয়েছে ৮ জন। এদের মধ্যে ১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

মঠবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ইউপি সদস্য আবুল কালাম। আজ সোমবার দুপুরে পৌর শহরের উপজেলা ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশন কার্যালয় সদর ইউনয়নের ৬ নং ওয়ার্ডের ওই ইউপি সদস্য আবুল কালাম সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ মেম্বর এসোসিয়েশনের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য আবুল কালাম বলেন, আমি একাধিকবার বিপুল ভোটে ইউপি সদস্য নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি সব সময়ই জনগনের স্বার্থে কাজ করেছি বিধায় আমাকে বারবার নির্বাচিত করেছে। বর্তমান দায়িত্ব কলে আমার ওয়ার্ডে ২৬ টি ভিজিএফ, ৮২ টি জেলে, ১১ টি কৃষি কার্ড ও ৭৬ টি ১০ টাকা মূল্যের চাউলের কার্ড দিয়েছি। চলতি করোনা ভাইরাস মোকাবেলায় সরকারি অনুদানের অংশ হিসেবে ভিজিএফ-২২ টি, নগদ অর্থ-১০ টি, ভবোঘুরের-২২ টি, আরও ভিজিএফ-৪৬ টি কার্ড দেয়া হয়েছে। এছাড়াও ১১১ টি পরিবারকে সহায়তার কার্যক্রম প্রক্রিয়াধিন রয়েছে। যা সংশ্লিষ্ট কর্মকর্তারা একাধিকবার যাচাই করেছেন। আমার জনপ্রিয়তায় ঈশর্^ান্বিত হয়ে আমাকে সামাজিক ভাবে হেয় কারার আমার রাজনৈতিক প্রতিপক্ষ মিথ্যাচার করছে।

মঠবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

জুলফিকার আমীন সোহেল : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ করা হয়েছে। চলমান কৃষকদের পূর্নবাসন কর্মসূচির আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর আজ সোমবার দুপুরে উপজেলা কৃষি অফিস মিলানায়তনে এ বীজ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ^াস। এছাড়াও উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রেজাউল করিম ও মাহফুজুর রহমান প্রমূখ।উপজেলা কৃষি কর্মকর্তা হাজিরা খাতুন জানান, উপজেলার ৪ শতাধিক প্রান্তিক কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে ৬ প্রজাতির সবজি বীজ বিতরণ করা হয়েছে। কৃষকদের সার্বিক সহযোগিতায় সরকার বদ্ধ পরিকর। এ সহযোগিতা অব্যহত থাকবে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ