ভান্ডারিয়ায় করোনা ভাইরাসে কর্মহীন মানুষের মাঝে দুঃস্থ কল্যাণ সংস্থার ত্রাণ বিতরণ

ভান্ডারিয়া অফিস : জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র প্রতিষ্ঠিত দুঃস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে তাঁর সরাসরি তত্তাবধানে গতকাল রবিবার পিরোজপুর জেলার ভাÐারিয়া উপজেলায় করোনাভাইরাস প্রাদুর্ভাব পরিস্থিতিজনিত কর্মহীন শ্রমজীবি ও দুঃস্থ-অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে তৃতীয় পর্যায়ে বিভিন্ন স্থানে খাদ্য সহায়তা প্রদান ও কাপড় বিতরণ করা হয়। জেপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান,ভান্ডারিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও দুঃস্থ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক মাহিবুল হোসেন মাহিম উপজেলার বিভিন্ন স্থানে উপস্থিত থেকে এ ত্রাণ বিতরণ করেন। সকালে এ উপজেলার তেলিখালী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে এ ত্রাণ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান হাওলাদার, ইউনিয়ন জেপি’র সভাপতি মো. শাহ আলম মেম্বর প্রমুখ।
দুপুরে ইকড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইকড়ি ইউনিয়নের কর্মহীন শ্রমজীবি ও দুঃস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির হাওলাদার, জেলা পরিষদ সদস্য আব্দুল হাই হাওলাদার প্রমুখ। এরপর ধাওয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা জেপি’র সদস্য সচিব সিদ্দিকুর রহমান টুলু। বিকালে গৌরীপুর ইউনিয়নে কর্মহীন শ্রমজীবি দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন প্রাঙ্গণে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান ও জেপি’র উপজেলা যুগ্ম আহŸায়ক মজিবুর রহমান চৌধুরী। এরপর ভান্ডারিয়া পৌরসভার কর্মহীন শ্রমজীবি অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কাপড় বিতরণ করা হয়। সড়ক ও জনপথ বিভাগের স্থানীয় পরিদর্শন বাংলো প্রাঙ্গণে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন ভাÐারিয়া পৌর প্রশাসক ও ইউএনও মো. নাজমুল আলম, জেপি’র উপজেলা সিনিয়র যুগ্ম আহŸায়ক ও পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, জেপি’র উপজেলা সদস্য সচিব সিদ্দিকুর রহমান টুলু, দপ্তর সম্পাদক মোস্তফা সিকদার প্রমুখ। এরপর ভিটাবাড়িয়া ইউনিয়নের সেনেরহাটে ত্রাণ বিতরণ করা হয়। দুঃস্থ কল্যাণ সংস্থার উদ্যোগে এই ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ইউপি চেয়ারম্যান খান এনামুল কবির পান্না প্রমুখ।
ভাÐারিয়ায় দুঃস্থ কল্যাণ সংস্থার এ ত্রাণ কাজ পরিচালনা করেন সংস্থার কর্মকর্তা কাজী আতাহার আলী ও আতিকুজ্জামান খোকন। উল্লেখ্য, জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি করোনাজনিত দুর্যোগের কারণে অসহায় কর্মহীন মানুষের সহায়তায় গত শুক্রবার থেকে ভান্ডারিয়া অবস্থান করছেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ