মঠবাড়িয়ায় দুঃস্থ্যদের নামের তালিকায় সহকারি প্রধান শিক্ষকের স্ত্রী !

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় রুবি আলম নামে সংরক্ষিত আসনের ইউপি সদস্যর বিরুদ্ধে ব্যপক অনিয়ম ও স্বজপ্রীতির অভিযোগ উঠেছে। তিনি দুঃস্থ্যদের নামের তালিকায় তার দেবর স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ হামিদ মিয়ার স্ত্রী শাহিনুর আক্তারের নাম অন্তর্ভূক্ত করেছেন। রুবি আলম উপজেলার ৩নং মিরুখালী ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্য ও শৌলা গ্রামের আলম মাস্টারের স্ত্রী। আলম মাস্টার বর্তমানে মঠবাড়িয়া সোনালী ব্যাংকে কর্মরত আছেন।
স্থানীয় বাসিন্দারা জনান, রুবি আলম বিভিন্ন সময় একাধিকবার ত্রাণ দেয়ার কথা বলে ভোটার আইডি কার্ডের ফটোকাপি নিলেও ত্রাণ বা সরকারি সুবিধা তার আত্মীয় স্বজনদের বারবার পাইয়ে দিচ্ছেন। এসমনকি চলতি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কর্মহীন অসহায় দুঃস্থ্যদের সরকারি ত্রাণ বিররণ কার্যক্রমে তার আত্মীয় স্বজনদের নাম অন্তর্ভূক্ত করেছেন।
নারী ইউপি সদস্য রুবি আলম তার আত্মীয় শিক্ষক মোঃ হামিদ মিয়ার স্ত্রী শাহিনুর আক্তারের নাম অন্তর্ভূক্ত করার সত্যতা স্বীকার করে বলেন, সম্প্রতি ওই শিক্ষকের ব্যাংকে লোন থাকায় তার স্ত্রীকে তালিকায় নাম অন্তর্ভূক্ত করা হয়েছে। এছাড়াও তার স্বজনদের মধ্যে যারা অসহায় রয়েছে তাদের নাম অন্তর্ভূক্ত করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আঃ ছোবাহান শরীফ জানান, রুবি আলমের ব্যপক স্বজনপ্রীতি রয়েছে। তিনি টাকা ছাড়া করো নাম অন্তর্ভূক্ত করেনা। তিনিও রুবি আলমের শাস্তির দাবী করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক বলেন,নামের তালিকা এখনও চূড়ান্ত হয়নি। তার পরেও কোন অভিযোগ থাকলে আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ