পাটকেলঘাটার খলিষখালীতে জমি দখল করে রাতারাতি ঘর নির্মাণ: থানায় অভিযোগ

পাটকেলঘাটা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার পাটকেলঘাটা থানার খলিষখালী ইউনিয়নে রাতারাতি ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে খলিষখালী ইউনিয়নের কাশিয়াডাঙা গ্রামের মৃত হাজের মোড়ল এর পুত্র আতিয়ার মোড়ল বাদী হয়ে শুক্রবার(১৫ মে) পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৪ মে গভীর রাতে কাশিয়াডাঙ্গা গ্রামের আনছার মোড়ল, কালাম মোড়ল, মোছল উদ্দীন মোড়ল, ময়জুদ্দিন মোড়ল, সোহরাব মোড়ল, আহছান উল্লাহ, এস.এম সেলিম হাসান, মফিদুল ইসলাম, মোশারফ মোড়ল আমার ভোগদখলীয় জমি(যাহার তপশীল: থানা- পাটকেলঘাটা, মৌজা-খলিষখালী, সি.এস খতিয়ান নং-২৪৭, ডি.পি খতিয়ান নং- ৩২০৩, সাবেক দাগ নং- ১১৭, হাল দাগ নং- ১১৫, জমির পরিমাণ- ১৫ শতক) জবর দখল করে সেখানে একটি ঘর নির্মান করে। আমি সেখানে বাধা দিতে গেলে তারা আমাকে খুন জখম করার হুমকি দিয়ে আমাকে তাড়িয়ে দেয়। আমি স্থানীয় গন্যমান্য ব্যাক্তিকে নিয়ে বিষয়টা নিষ্পত্তির চেষ্টা করে ব্যর্থ হয়ে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ করেছি।
আতিয়ার মোড়ল জানান, আসামীপক্ষের বিরুদ্ধে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান বরাবর অভিযোগ দায়ের করিলে আমার পক্ষে রায় দেওয়ায় আসামীপক্ষ আমার ভোগ দখলীয় তপশীল জমি জবর দখল করার পায়তারা করছে। আমি আমার ভোগদখলীয় জমি ফেরত পেতে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।
বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুর ছবুরের সাথে কথা বললে তিনি জানান, বিষয়টা আমি শুনেছি তবে এ বিষয়ে আমি এবং আমার পরিষদে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টা শান্তিপূর্ণ সমাধানের চেষ্টা করতাম।
বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদের সাথে কথা বললে তিনি জানান, অভিযোগ পেয়েছি বিষয়টা তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ