ঝিনাইদহের কালীগঞ্জে কৃষকের ধান কেটে দিলো উপজেলা বিএনপি

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ, (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের অসহায় এক কৃষকের ধান কেটে দিলেন কালীগঞ্জ উপজেলা যুবদলের নেতা-কর্মিরা।
শুক্রবার বিকালে কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক মোঃ হামিদুল ইসলাম হামিদের নেতৃত্বে ধান কাটায় অংশ নেন কালীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন-আহবায়ক ইসরাইল হোসেন জীবন, উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক মাহবুবর রহমান মিলন, সাবেক পৌর যুবদলের সাধারন সম্পাদক শাহাজাহান আলী খোকা, বিএনপি নেতা মিলন হোসেন, যুবনেতা শাহিন লষ্কার, সাইফুজ্জামান স্বপন, শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, ইমরান হোসেন, গোলাম মর্তূজা জিকো, উজ্জল লষ্কার, সোহেল লষ্কার, ফয়সাল, শ্রমিক নেতা কাজল হোসেন, যুবনেতা এনামুল হোসেন, আকবর হোসেন, ছাত্রনেতা নাজমুল হোসেন, নাঈম হোসেন, সাগর হোসেন, তারেক পরিষদের জাকির হোসেন, উজ্জল হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ।
যুবনেতা কৃষক উজ্জল হোসেন বলেন, তার জমির ধান পেকে গেছে কিন্তু তিনি শ্রমিকের অভাবে জমির ধান কাটতে পারছিলেনা। বিষয়টি তিনি কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক হামিদুল ইসলাম হামিদকে জানালে শুক্রবার তার নেতৃত্বে কালীগঞ্জ উপজেলা কৃষক দল, যুবদল, শ্রমিকদল এবং ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে নিয়ে আমার জমির ধান কেটে দেন। বিএনপির এই মানবিক কর্মকান্ডের জন্য তাদেরকে তিনি ধন্যবাদ জানান।
উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক হামিদুল ইসলাম হামিদ বলেন, দেশব্যাপী করোনা ভাইরাসের প্রভাবে জনজীবন স্থবির। মানুষ আতঙ্কের মধ্যে আছে। প্রতি বছর যে পরিমাণ ধান কাটার শ্রমিক বাহিরের জেলা থেকে আসতো এবার তুলনামূলক কম। শ্রমিক সংকটের কারণে কৃষকরা দুশ্চিন্তার মধ্যে রয়েছেন। অপরদিকে মাঝে মধ্যে ঝড়বৃষ্টি হচ্ছে। অসহায় কৃষকদের কষ্টের ফসল ঘরে তুলে দিতে আমরা সহযোগিতার হাত বাড়িয়েছি।
তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ আছে মহামারি দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। এজন্য আমরা উপজেলার বিএনপি কৃষকের পাশে দাঁড়িয়ে ধান কেটে ঘরে তুলে দিচ্ছি। আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ