ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আর্দশ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২১-০৯-২০২১, সময়: ১৪:১২ |
খবর > জাতীয়
Share This

মেহেরপুর প্রতিনিধি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আদর্শ। ছাত্রলীগ হবে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াবার। এই ছাত্রলীগের মধ্যে থাকবে বঙ্গবন্ধুর আদর্শ।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আরো বলেন যে জাতির কোন স্থান ছিল না, আমরা ছাত্রলীগ করে আজকে আওয়ামী লীগের সভাপতি হয়েছি। রাজনীতির প্রথম সোপান হচ্ছে ছাত্রলীগ। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন আজ মঙ্গলবার বিকেলে মেহেরপুর কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধনের সভাপতিত্বে মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনের সঞ্চালনায় কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন আরো বলেন, তোমরা মানুষকে ভালোবাস, মানুষ তোমাদের জন্য জীবন দিতে প্রস্তুত থাকবে। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।
মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মীসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, উপজেলা সভাপতি খন্দকার জুলকার নাইন বাইজিদ, মুজিবনগর উপজেলা সভাপতি হেলাল উদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক শেখ সাকিব, গাংনী উপজেলা সাধারণ সম্পাদক শাহজাহান আলী প্রমূখ।

উপরে