আশাশুনিতে সেনাবাহিনীর উদ্দ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্পেইন অনুষ্ঠিত

আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে সেনাবাহিনীর উদ্দ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্পেইন২০ পরিচালিত হয়েছে। সোমবার সকাল থেকে আশাশুনি মুক্তিযোদ্ধা সংসদের নতুন ভবনে সেনাবাহিনীর ১০৫ পদাতিক ব্রিগেড ৫৫ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় ক্যাম্প পরিচালনা করেন চার্জিং নাইন। ৪১ ফিল্ড এম্বুলেন্স, সাতক্ষীরা জেলা সিভিল সার্জন ও আশাশুনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সার্বিক সহযোগিতায় চিকিৎসা ক্যাম্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার ভূমি শাহীন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্ত্তী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. সুদেষ্ণা সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। চিকিৎসা ক্যাম্প চলাকালে বিভিন্ন এলাকা থেকে আসা রোগীরা শৃঙ্খলার সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চিকিৎসা সেবা নিতে দেখা গেছে।


আশাশুনির দরগাহপুরে প্রতিপক্ষের মারপিটে আহত-৩

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির দরগাহপুরে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের মারপিটে ৩ জন রক্তাক্ত জখম হয়েছে। এ ঘটনায় আশাশুনি থানায় একটি লিখিত এজাহারে জানাগেছে, রোববার সন্ধ্যায় পূর্ব শত্রæতার জের ধরে উপজেলা দরগাহপুর ইউনিয়নের রামনগর গ্রামের মুজিবর রহমান গাজীর হুকুমে তার পুত্র মাহবুবর গংরা লাঠি সোটা নিয়ে পাশ্ববর্তী হায়দার আলী গাজীর বাড়ীতে অনধিকার প্রবেশ করে তার স্ত্রী নাছিমা বেগম, পুত্র রুবেল ও মৃত কছিমুদ্দীন গাজীর পুত্র লিয়াকত আলীকে মারপিট করে রক্তাক্ত জখম করে। তাদের ডাকচিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে সোমবার নাছিমার ভাই শুকুর আলী বাদী হয়ে মুজিবর গাজীসহ ১৩ জনকে আসামী করে আশাশুনি থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে বলে আহদের পরিবার সূত্রে জানাগেছে।

আশাশুনিতে মেম্বরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগের প্রতিকারে ৫টি গ্রামের গণস্বাক্ষরকৃত আবেদন

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির বড়দল ইউপি সদস্যের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অভিযোগ দায়ের হওয়ায় ৫টি গ্রামের মানুষ গণস্বাক্ষর করে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছেন। আবেদনে উল্লেখ করা হয়েছে উপজেলা বড়দল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য নীলকণ্ঠ গাইন বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে অর্থ আত্মসাৎ করেননি। নীলকণ্ঠ গাইনের নেতৃত্বে আমরা এলাকাবাসী উন্নয়ন কাজ ও শান্তি শৃংখলা রক্ষার জন্য কাজ করে যাচ্ছি। কিন্তু এলাকার একটি স্বার্থান্বেসী মহল মেম্বরের জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি মিথ্যা অভিযোগ করেছেন। এব্যাপারে ৫টি গ্রামের মানুষ তদন্তপূর্বক ন্যায় বিচারের দাবী জানিয়েছেন।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ