পঞ্চগড়ে বৃদ্ধা মা’কে রাস্তায় ফেলে গেল সন্তানেরা অতঃপর পাশে দাঁড়িয়েছে পুলিশ

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন আটোয়ারী উপজেলার মির্জাপুর বাজারে এক দোকানের সামনে ইশারন নেছা(৯৫) কে ফেলে গেছেন তার সন্তানেরা। এতে দোকানে বসে কাঁদছে ৯৫ বছর বয়সী বৃদ্ধা ইশারন নেছা।
০৭ মে/২০২০ এমন ঘটনা ঘটেছে পঞ্চগড়ের আটোয়ারী থানার মির্জাপুর ইউনিয়নের পাখরতলা গ্রামে। কারণ কোন সন্তানই তার দেখভালের দায়িত্ব নেয়নি। করোনা ভাইরাসের এমন মহামারীর পরিস্থিতিতে সন্তানেরা বাড়ি থেকে বের করে দিয়েছে তার বৃদ্ধা মাকে। বৃদ্ধার এই পরিস্থিতিতে স্থানীয় জনগণ বিষয়টি পঞ্চগড় পুি¬শ সুপারকে অবহিত করেন। জেলা পুলিশের আদেশে দ্রুত আটোয়ারী থানা পুি¬শ ঘটনাস্থলে পৌঁছান।
এরপর মির্জাপুর বাজারের মাদ্রাসার বারান্দা থেকে বৃদ্ধা ইশারন নেছাকে উদ্ধার করে তার মেয়ে আজিমা বেগমের বাড়িতে তুলে দেন পুি¬শ।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মাসখানেক আগে পিছঁলে পড়ে পায়ে আঘাত পেয়ে প্রায় অচল হয়ে পড়েন ইশারন নেছা।
অতঃপর ইশারন নেছাকে তার মেয়ের বাড়িতে তুলে দেয়ার পর ০৮ মে/২০২০ পঞ্চগড় জেলা পুলিশের পক্ষ থেকে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ প্রয়োজনীয় খাদ্যদ্রব্যাদি ইশারন নেছার কাছে পৌঁছে দেয়।
এ সময় পুলিশ বৃদ্ধা ইশারন নেছার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষার আশ্বাস দেয়।
এ বিষয়ে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, বৃদ্ধা মহিলা ইশারন নেছা তার মেয়ে আজিমা বেগমের বাড়িতে বসবাস করতেন। তার মেয়ের ছেলে/মেয়েরা ইশারন নেছাকে ঘর থেকে বের করে দেয়। তাছাড়া ইশারন নেছার দুই সৎ ছেলে রয়েছে তারাও তার দেখভালের দায়িত্ব পালন করছেননা। এমনকি তার এক সৎ ছেলে কৌশল খাটিয়ে তার কাছ থেকে তার জমা-জমি দলিল করে নেয়।
এছাড়া তিনি আরোও জানান, পুি¬শ সুপার মহোদয়ের পক্ষে আমি ইশারন নেছাকে উপহার সামগ্রী দেয়ার পর তার মেয়ে আজিমাকে পূনরায় তার সাথে এ ধরনের ঘটনা ঘটালে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ