নোয়াখালীর সেনবাগে করোনা উপসর্গ নিয়ে মাদ্রাসাছাত্রীর মৃত্যু

মোস্তফা মহসিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রবিবার সকাল ৭টায় নানার বাড়ীতে সামিয়া আক্তার (১৪) নামের এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। লকডাউন করা হয়েছে তার নানার বাড়ী। বাড়ীটিতে ১৫টি পরিবারে সদস্য রয়েছে ৬৬জন।
রবিবার দুপুর ১টার দিকে বাড়ীটি লকডাউন ঘোষনা করেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম মজুমদার। মৃত সামিয়া আক্তার বেগমগঞ্জ উপজেলার লাউতলী এলাকার ওমান প্রবাসী শহিদ উল্যার মেয়ে। সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান বলেন, মাদ্রাসা ছাত্রী সামিয়া গত কিছু দিন আগে তার নানার বাড়ী সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের মইজদীপুর গ্রামের মেহের আলী ব্যাপারী বাড়ীতে আসে। গত কয়েকদিন ধরে সে জ¦র ও শ^াস কষ্টে ভুগছিলেন। রবিবার সকাল ৭টার দিকে ওই বাড়ীতে তার মৃত্যু হয়। করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তার সংস্পর্শে আসা তার মা ও নানীরও নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনাগুলো পরীক্ষার জন্য বিআইটিআইডি চট্টগ্রামে পাঠানো হবে।
সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম মজুমদার বলেন, লকডাউন ঘোষনা করে বাড়ীটির সামনে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে। নমুনা রিপোর্ট না আসা পর্যন্ত বাড়ীটির ১৫টি পরিবারে ৬৬জন সদস্য হোম কোয়ারেন্টাইনে থাকবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ