লোহাগড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাই পরীক্ষার্থী আটক

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় একটি অপহরণ মামলার আসামীকে আটক করার পর এলাকাবাসী পুলিশের ওপর হামলা চালিয়ে ওই আসামীকে ছিনতাই করে নিয়ে গেছে। হামলায় লোহাগড়া থানার দুই এএসআইসহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করে মামলা করেছে। এ ঘটনায় পুলিশ এসএসসি পরীক্ষার্থী অনিকা খানমকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। এ ঘটনার প্রতিবাদে গ্রাসবাসী মানববন্ধন করেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার তালবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম ডাকু শেখের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ শেখ ওরফে ভ্যান্ডার জাহিদ (৪৩) এর নামে থানায় একটি অপহরণ মামলা রয়েছে। গত বৃহস্পতিবার লোহাগড়া থানার এএসআই কবির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জাহিদকে আটক করে থানায় আনার পথে তালবাড়িয়া বাজার এলাকায় পৌছালে জাহিদ সমর্থিত লোকজন ইট-পাটকেল, লাঠি-শোটা নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনতাই করে নিয়ে যায়। এ সময় এএসআই কবির হোসেন, এএসআই তুহিন আক্তার, কনষ্টেবল জয় দাস, সাইফুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি আহত হয়। খবর পেয়ে থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।
এলাকাবাসীর অভিযোগ, পুলিশ জাহিদকে তার বাড়ী থেকে আটক করে তালবাড়িয়া বাজারে এনে বেধড়ক মারপিট করে। এতে এলাকাবাসী বিক্ষুদ্ধ হয়ে পুলিশকে মারপিট করে জাহিদকে ছিনিয়ে নেয়। পরে পুলিশ গভীর রাতে ওই গ্রামের মুরাদ শেখের বাড়ীসহ কয়েকটি বাড়ীতে হানা দিয়ে কয়েকটি বাড়ী ভাংচুর করে। এ সময় পুলিশ মুরাদ শেখের মেয়ে এসএসসি পরীক্ষার্থী অনিক খানমকে আটক করে। আটক ও হামলার প্রতিবাদে শুক্রবার গ্রামবাসী মানববন্ধন করেন।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, পুলিশের ওপর হামলায় ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০/৬০ জনকে আসামী করে মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওই গ্রামের মুরাদ শেখের মেয়ে মোসাঃ অনিকা খানম (১৮)কে আটক করা হয়েছে। অন্য আসামীদের আটকের চেষ্টা চরছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ