সুন্দরগঞ্জে জাপা’র প্রার্থী ঘোষণা

প্রকাশিত: ১৮-০৯-২০২১, সময়: ১৯:২০ |
Share This

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউপি’র আসন্ন সাধারণ নির্বাচনে জাপা’র মনোনীত প্রার্থী ঘোষণা করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের চৌমোহনী ভেলাবাজারে ইউনিয়ন জাপা’র কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে জাপার রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি এ ষোষণা দেন। ধোপাডাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন জাপার সভাপতি ইঞ্জিনিয়ার এটিএম মাহবুব আলম শাহীনকে জাপা মনোনীত চেয়ারম্যান পদ-প্রার্থী ঘোষণাকালে তিনি (প্রধান অতিথি) বলেন- জাতীয় পার্টির হাতে এখন ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ করার দায়িত্ব এসেছে। সংসদ সদস্য নির্বাচিত হয়ে সুন্দরগঞ্জের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি- ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। আসন্ন ধোপাডাঙ্গা ইউপি নির্বাচনে সকলকেই ঐক্যবদ্ধভাবে কাজ করে জাপা মনেনীত প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানান’।
ইউনিয়ন জাপার সভাপতি ও ইউপি’র সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এটিএম মাহবুব আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইউনিয়ন জাপার কর্মীসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাপার সহ-সভাপতি মাওলানা আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, যুগ্-সাধারণ সম্পাদক কওছর আজম হান্নু, বামনডাঙ্গা ইউনিয়ন জাপার সভাপতি রেজাউল হক রেজাসহ জাপা ও অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে