“কুমিল্লা নামে বিভাগের দাবিতে তিতাসে মানববন্ধন”

প্রকাশিত: ০২-০৩-২০১৭, সময়: ১০:৪০ |
Share This

 

মোঃ আকরাম হোসেন

কুমিল্লা নামে বিভাগ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে তিতাসের অরাজনৈতিক সংগঠন স্কুল ফ্রেন্ডস এসোসিয়েশন (এসফা)। গতকাল বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সংলগ্ন গৌরীপুর-হোমনা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আব্দুর রহমান শাকিল এর সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন স্কুল ফ্রেন্ডস এসোসিয়েশন (এসফা) এর প্রতিষ্ঠাতা নাজিরুল ইসলাম মামুন, সাধারন সম্পাদকঃ মাসুদ রহমান, সাংগঠনিক সম্পাদকঃ রাসেল ভূঁইয়া, দপ্তর সম্পাদকঃ আবু কালাম, প্রচার সম্পাদকঃ মোঃ শাকিল, অর্থ সম্পাদকঃ ইমরান সরকার, ছাত্রী বিষয়ক সম্পাদকঃ তাসলিমা আক্তার স্মৃ্তি, আইন সম্পাদকঃ মাকসুমা আক্তার, সমাজ সেবা সম্পাদকঃ মোঃ অলি এবং আবু মুসা, সোহাগ, সবুজ, হাসান, বাবু, রিপন, আরিফ, ফরহাদ, হাবিবা, সালমা, আবু নাসের সহ আরো অনেকে।

এসময় বক্তারা ‘ময়নামতি’ নাম প্রত্যাহার করে জেলা শহর কুমিল্লার নামে বিভাগ করার জোরালো দাবি জানান। তারা বলেন, জেলার নামে না হয়ে সাধারন একটি ইউনিয়নের নামে বিভাগ মেনে নেওয়া যায় না। একই সঙ্গে ঐতিহ্যবাহী কুমিল্লার ঐতিহ্যকে ধরে রাখতে কুমিল্লা নামেই বিভাগ বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন বক্তারা।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে