দলমত নির্বিশেষে মানুসের পাশে দাড়াতে হবে : পিনাক

আতিউর রহমান, বিরর (দিনাজপুর) : দলমত নির্বিশেষে মানুষের পাশে দাড়াতে হবে। নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। দুস্থ, অসহায়, কর্মহীন মানুষদেরকে সহযোগিতা করে করোনা ভাইরাস সংক্রমণ হতে মানবজাতিকে রক্ষার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট আকুতি জানাতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে সহায়তা বা উপহার জনগণের মাঝে পৌছে দিতেই আজকের এ আয়োজন। উপহার পৌছে দিতে গিয়ে কোথাও যেন সামাজিক দূরত্বে বিঘœ না ঘটে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসে বিরল উপজেলায় কর্মহীন অসহায় মানুষ ও বিএনপি নিবেদিত তৃণমূল কর্মীদের হাতে খাদ্য সামগ্রী যথাযথভাবে পৌছে দেয়ার দায়িত্ব নিতে হবে। পর্যায়ক্রমে দুস্থ সকলের পাশে পৌছতে হবে।
বৃহষ্পতিবার সকালে বিরলে বিএনপি’র পক্ষ হতে বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌছে দেয়ার লক্ষ্যে পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দের হাতে খাদ্য সামগ্রীর উপহার বিতরণী কার্যক্রমের শুভ উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলি বলেন, বোচাগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।
এ সময় বিরল উপজেলা বিএনপি’র আহŸায়ক বাবুল হোসেন, যুগ্ম-আহŸায়ক রফিকুল ইসলাম, সুলতান মাহমুদ, সাদেক আলী, হাসান আলী, মাহবুবুর রহমান মধু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, উপজেলা বিএনপি’র অন্যতম সদস্য মোস্তাফিজুর রহমান আক্কারুল, পৌর বিএনপি’র যুগ্ম আহŸায়ক সাবেক ভিপি মঞ্জুর রহমান মহবুরসহ পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণী কার্যক্রম উদ্বোধনের লক্ষ্যে পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দকে উপজেলা বিএনপি’র আহŸায়ক বাবুল হোসেন এর মিলের কনফারেন্স কক্ষে এ আয়োজন করা হয়। উপজেলায় মোট ১ হাজার ৩ শত প্যাকেট খাদ্য সামগ্রী পৌরসভা ও ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দ বাড়ী বাড়ী গিয়ে পৌছে দিবে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ