বাগেরহাটে সাংবাদিক নির্যাতনের দায়ে দুই পুলিশ ক্লোজড

সৈয়দ শওকত হোসেন,বাগেরহাট : বাগেরহাটে বেসরকারী টেলিভিশন মাইটিভির জেলা প্রতিনিধি রিফাত আল মাহমুদকে পুলিশি নির্যাতনের ঘটনায় মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট ফাঁড়ির পুলিশের ২ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে রিপোর্ট অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় ।
সোমবার বিকালে ভাটখালী বাজারে করোনা সংক্রামন প্রতিরোধে লক ডাউন আইন অমান্য করে লোক সমাগম বেশী হওয়ায় এবং কেউ সামাজিক দুরত্ব বজায় না রাখার খবর পেয়ে সাংবাদিক রিফাত ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি জানান এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য টিম পাঠানোর অনুরোধ করেন।
কিছুক্ষণ পরেই ফাঁড়ির এএসআই সাখাওয়াত হোসেন এবং ফয়েজ নামে দুইজন কনষ্টেবল বাজারে উপস্থিত হয়ে বাজারের লোকজনকে এলোপাথাড়ি পিটানো শুরু করেন। একপর্যায়ে এই দুই পুলিশ সদস্য সাংবাদিক পরিচয় দিলে রিফাতের উপর চড়াও হন এবং তাকে বেধড়ক মারধর আরম্ভ করেন। পরবর্তীতে স্থানীয় লোকজনে এগিয়ে এলে পিটানো বন্ধ হয়।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে.এম অজিজুল ইসলাম বলেন, “বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছি। অনাকংখিত এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি”। এসময় ঘটনায় জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন তিনি।এদিকে, দেশের বিবেক সাংবাদিকদের উপর পুলিশি নির্যাতনের তীব্র নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত সকল গনমাধ্যম কর্মীগন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ