হাফিজিয়া মাদ্রাসার প্রধান ফটকের গেট হস্তান্তর করলেন আশাশুনি থানার ওসি

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সদরের হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় নিজস্ব অর্থায়নে প্রধান ফটকের গেট নির্মান করে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ বিপ্ল¬ব কুমার নাথ। রোববার সকালে আশাশুনি থানা চত্বরে আশাশুনি হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীবৃন্দের নিকট নির্মিত গেটটি হস্তান্তর করেন থানা অফিসার ইনচার্জ বিপ্ল¬ব কুমার নাথ। এ সময় তিনি বলেন, সঠিক ধর্মীয় শিক্ষা সব সময়ই সমাজে ভালো কিছু উপহার দেয়। ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান এবং এতিম ছেলেদের প্রতিষ্ঠানের জন্য আমার সাধ্য অনুযায়ী সামান্য কিছু করতে পেরেছি। ধর্ম যার যাই হোক, ভাল জায়গায় কিছুু করতে পারাটা আমার কাছে অনেক বড়। এসআই ইসমাইল হোসেনের সার্বিক তত্বাবধানে প্রায় ৩৫ হাজার টাকা ব্যায়ে নির্মিত প্রধান ফটকের গেটটি হস্তান্তরকালে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংবাদিকবৃন্দ, প্রবীণ শিক্ষক হাফেজ মাওঃ যায়েদ আব্দুল¬াহ, সহকারী শিক্ষক হাফেজ ক্বারী আবু জর গিফারী ও শিক্ষার্থীবৃন্দ।

আশাশুনিতে স্বামীর পরকীয়ার জেরে গৃহবধু নির্যাতনের অভিযোগ
আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে স্বামীর পরকীয়ার জেরে স্বামী কর্তৃক এক গৃহবধুকে শারিরিক নির্যাতন ও মারপিট করে ঘরে আটকে রাখার অভিযোগ পাওয়া গেছে। রোববার থানায় লিখিত অভিযোগে জানাগেছে, উপজেলার বুধহাটা ইউনিয়নের বুধহাটার নছু খাঁর পুত্র হাফেজ রবিউল ইসলাম ৫ বছর আগে নৈকাটি গ্রামের নাজমুল মোড়লের কন্যা নাজমিন খাতুনকে ইসলামী শরিয়াহ মোতাবেক করেন। বিবাহের কিছু দিন যেতে না যেতেই শুরু হয় যৌতুকের দাবিতে শারিরিক ও মানসিক নির্যাতন। এক পর্যায়ে নির্যাতন সহিতে না পেরে পিত্রালয়ে চলে আসে নাজমিন। পূনঃরায় ঘর সংসার করার জন্য পিতার বাড়ি থেকে নগদ যৌতুক বাবদ ৫০হাজার টাকা নিয়ে স্বামীর হাতে তুলে দেন। এরপর গৃহবধু নাজমিন জানতে পারে পার্শ্ববর্ত্তী গ্রামের একটি মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছেন তার স্বামী। এই সর্ম্পকের জের ধরে পুর্বের ন্যায় শুরু হয় অমানসিক নির্যাতন। সর্বশেষ ১৬ ফেব্রুয়ারি নিজ ঘরে বসে তার স্বামী অন্য নারীর সাথে মোবাইলে প্রেমের সর্ম্পক নিয়ে দীর্ঘক্ষণ মোবাইলে কথা বলায় স্ত্রী প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে গলায় ওড়না ও বালিশ চাপা দেওয়ার জন্য প্রস্তÍুতি নেয়। গৃহবধুর ডাক চিৎকারে পার্শ্ববর্তী লোক জন ছুটে এসে উদ্ধার তাকে করার চেষ্টা করে। কিন্তু পাষান্ড স্বামী রবিউল, ভাই এশার আলী ও পিতা নছু খাঁর মারমুখী ভুমিকা দেখে পার্শ্ববর্তী লোকজন বিষয়টি আশাশুনি থানা অফিসার ইনচার্জকে অবহিত করলে এএসআই মাহবুব সঙ্গীয় র্ফোস নিয়ে গৃহবধুকে উদ্ধার পৃর্বক আশাশুনি হাসপাতালে ভর্তি করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো বলে জানাগেছে।
আশাশুনির আরারে ১০দিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষণ উদ্বোধন
আশাশুনি প্রতিনিধি : আশাাশুনির আরার গোবিন্দপুর দশ দিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষন উদ্বোধন করা হয়েছে। রোববার সকাল ৯ টায় ‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তা সর্বত্রই আমরা’ এ ভিত্তিকে সামনে রেখে উপজেলার কুল্যা ইউনিয়ননের আরার গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে ইউনিয়নের ৬৪ জন যুবক-যুবতীদের অংশ গ্রহনে ১০ দিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষণ (অস্ত্রবিহীন) উদ্বোধন করেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মেহরাব ইসলাম। সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রশিক্ষণ কালীন সময়ে প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মেহরাব ইসলাম, উপজেলা প্রশিক্ষক সুজন মিত্র, ইউনিয়ন আনসার কমান্ডার আব্দুল হামিদ, দলনেতা আব্দুল্লাহ আল মামুন ও মীনা পাল।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



One response to “হাফিজিয়া মাদ্রাসার প্রধান ফটকের গেট হস্তান্তর করলেন আশাশুনি থানার ওসি”

  1. Like!! I blog frequently and I really thank you for your content. The article has truly peaked my interest.

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ