বাগেরহাটে বাবা’র চোখ উৎপাটনের বিচার চেয়ে রাস্তায় দুই শিশুকন্যা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানা’র চোখ উপড়ে ফেলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সভা ও মানববন্ধন হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার শেখপাড়া বাজার এলকায় এসব কমৃসূচিতে নাজমুল হাসান রানা’র দুই শিশুকন্যা শাহারা আক্তার (৮) ও তামান্না আক্তার (৬) অংশ নিয়ে বাবার উপর চালানো নির্যাতনের জন্য অবিলম্বে সকল সন্ত্রাসীদের গ্রেফতারসহ তাদের দৃষ্টান্তমুলক বিচার দাবী করেন।
রানার পরিবার ও এলাকাবাসির ব্যানারে আয়োজিত এ বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সভা ও মানববন্ধনে রানার ওপর বর্বর হামলার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান। মিছিল ও প্রতিবাদ সভায় রানার দুই দুই শিশুকন্যা ছাড়াও তার বড় ভাই মো. ফারুক হাওলাদার, আওয়ামী লীগ নেতা মোশারেফ হোসেন, মোস্তফা হাওলাদার, খোকন হাওলাদার, মনিরুজ্জামান বিজয়, বাহাদুর খান, খায়রুল ইসলাম বাবু, শাহিদা বেগম, রোকেয়া বেগম, ফরিদা বেগমসহ অনেকে বক্তৃতা করেন। বক্তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
এ ঘটনায় ২৫ ফেব্রæয়ারি রানার বড় ভাই ফারুক হাওলাদার বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেছেন। পুলিশ এখন পর্যন্ত এজাহার ভূক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে।
প্রসংগত, মৎস্য খামার নিয়ে বিরোধের জের ধরে গত ২৪ ফেব্রæয়ারি সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলা সদর থেকে বাড়ী ফেরার পথে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা রানার উপর হামলা চালিয়ে হাত-পা ভেঙ্গে ধারালো অস্ত্র দিয়ে একটি চাখ উপড়ে ও অপর চোখটি খুচিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তার পাশে ফেলে রেখে। এখন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন যুবলীগ নেতা রানা।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ