ঝিনাইদহে মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ : ঝিনাইদহ শহরের পানি উন্নয়ন বোর্ড এলাকায় আধুনিক মানের মডেল মসজিদ নির্মাণের ঢালাই উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে এ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।। এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় ঝিনাইদহ গণপুর্তের নির্বাহী প্রকৌশলী রাহুল গুহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম ফোটন, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস আলী, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, গণপুর্তের উপ-সহকারী প্রকৌশলী আব্দুল মোতালেব, লিটন ট্রেডার্স এন্ড জে এস কন্সট্রাকশন’র স্বত্তাধীকারী জাহাঙ্গীর আলম,জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক রাজু আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শাহীন বিশ্বাস।
এসময় জানানো হয়, সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় ঝিনাইদহে প্রায় সাড়ে ১৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত ৪ তলা বিশিষ্ট এ মডেল মসজিদে থাকবে নামাজের স্থান, ইমাম ট্রেনিং সেন্টার, হিফজ খানা, জানাযার স্থান, প্রতিবন্ধীদের নামাজের স্থান, গাড়ি পাকিং, ইসলামী গবেষণা কেন্দ্র ও ই-কর্ণার সহ নানা সুবিধা। ঝিনাইদহ গণপুর্তের বাস্তবায়নে মসজিদটির নির্মাণ করছে লিটন ট্রেডার্স এন্ড জে এস কন্সট্রাকশন। আগামী ১ বছরের মধ্যে এ মসজিদের নির্মাণ কাজ সম্পন্ন হবে।

ঝিনাইদহে ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি গঠন

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ : ঝিনাইদহ জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থায় এ কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে রাইসুল ইসলাম আসাদ ও সাধারণ সম্পাদক পদে সুলতান আলী বিশ্বাস নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটিতে সহ-সভাপতি পদে আবু সাঈদ কবির, আহসান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাব্বির, সাংগঠনিক সম্পাদক সোহান হোসেন, প্রচার সম্পাদক বাপ্পারাজ ইসলাম, কোষাধ্যক্ষ হাবিবুল বাশার সুমন নির্বাচিত হয়েছে। ১ বছর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে স্বাগত জানিয়েছেন ঝিনাইদহের বিভিন্ন ক্রীড়া সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষ।

ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ : আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে ঝিনাইদহে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দিনব্যাপী শহরের হামদহ আল-মদিনা ডায়াগনস্টিক এন্ড কসসালটেন্ট সেন্টারে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
এসময় সদর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আসা ৪ শতাধিক রোগীতে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদাণ করেন ডা: শাহীণ ঢালী, ডা: বিশ্বনাথ সরকার, ডা: এম আর আলম,, ডা: লিমন পারভেজ, ডা: নিহার বালা ও ডা: আসমা আবেদীন টুম্পা। এই ৬ জন চিকিৎসক সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মেডিসিন, নাক, কান গলা, গাইনি, শিশু, অর্থপেডিকস, চক্ষু ও বিভিন্ন বিষয়ে ৪ শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। এসময় আল-মদিনা ডায়াগনস্টিক এন্ড কসসালটেন্ট সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান ক্যাম্পে আগত রোগীদের সাথে কথা বলেন ও চিকিৎসা সেবা নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ