নাসরিনগরে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণর্ধষণ

মোঃ আব্দুল হান্নান,নাসরিনগর, ব্রাহ্মণবাড়িয়া: জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনয়িনরে ধরমন্ডল গ্রামে স্বামীকে খালি ঘরে আটকে রেেখ স্ত্রীকে পাশের ঘরে নিয়ে গণর্ধষণ করার অভিযোগে আদালতে মামলা হয়েছে।
ওই ঘটনায় র্ধষিতার স্বামী মাসুক মিয়া বাদী হয়ে ২৬ ফেব্রæয়ারী ২০২০ তারিখে ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আবু কালাম, মুইধর মিয়া, শেখ ফরিদ ও হৃদয় মিয়া নামে ৪ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন যার মামলা নং ১৭৮/২০।
বাদীর মামলা সুত্রে জানা গেেছ ২৪ ফেব্রæয়ারী রোজ সোমবার রাতে বাদীর স্ত্রী রুহেলা বেগম- ২০, কে গণর্ধষণ করে তার স্বামী- মোঃ মাসুক মিয়ার চার চাচাতো ভাই মিলে।
ভিকটিম রুহেলা বগেম বলনে- ৩ দিন যাবৎ তাকে ও তার স্বামী মাসুক মিয়াকে জায়গা সম্পত্তির বিরুদের জের ধরে বাড়িতে আটক করে রাখে মাসুকের চাচাতো ভাই আবু কালাম- ৩৫, শেখ ফরিদ- ৩২ ও মুইধর মিয়া ৩৫ ও হৃদয় মিয়া।
ভিকটিম আরো জানায় রাত অনুমান ৩ ঘটিকার সময় আমার স্বামীকে অন্যকক্ষে আটক করে আমাকে শেখ ফরিদের কক্ষে নিয়ে পালাক্রমে আবু কালাম, শেখ ফরিদ ও মুইধর মিয়া ও হৃদয় মিয়া সহ চার জন মিলে গণর্ধষণ করে। তিনি আরো বলেন র্ধষণরে পর আমাকে ও আমার স্বামীকে তারা ছেড়ে দেন। তারপর সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এসে চিকিৎসা নইে।
নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ সাজদুর রহমানের সাথে মোবাইল ফোনো যোগাযোগ করে জানতে চাইলে এ ধরনের কোনো ঘটনার খবর তিনি জানেন না বলে জানান।
ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টের বিজ্ঞ আইনজীবি এডঃ মোঃ আতিক জানায়, আদালত মামলাটি আমলে নিয়ে এফ,আই, আর হিসেবে গণ্য করে তদন্ত র্পূবক প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করতে ওসি নাসিরনগর থানাকে নির্দেশ দিয়েছেন।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ