বাগেরহাটে উপ-নির্বাচন বিএনপির প্রার্থীর কাছ থেকে পৌরকর না নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপ-নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী কাজী খাইরুজ্জামান শিপনের কাছ থেকে পৌরকর না নেওয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার (২৫ ফেব্রæয়ারি) সন্ধ্যায় বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী কাজী খাইরুজ্জামান শিপনের পক্ষে লিখিত বক্তব্যে এমনই অভিযোগ করেন তার আইনজীবী এ্যাড. শেখ মোসারেফ হোসেন (মন্টু)।
সংবাদ সম্মেলনে এ্যাড. শেখ মোসারেফ হোসেন মন্টু আরও বলেন, মোরেলগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ কাজী খাইরুজ্জামান শিপনকে পৌরকর বিল প্রদান করে নাই। তাই তিনি নিজ উদ্যোগে পৌর কর দিতে গেলে পৌর কর্তৃপক্ষ তাকে ২৮,১৩৭ টাকার একটি কর বিল প্রদান করে। কিন্তু দুঃখের বিষয় ঐ বিল তিনি পরিশোধ করতে চাইলে পৌর কর্তৃপক্ষ তার কাছ থেকে কোন কর গ্রহন করেন নাই। পরে তিনি বিল দিতে ব্যার্থ হয়ে রুপালী ব্যাংক (মোরেলগঞ্জ শাখা) এ বিল দিতে গেলে ব্যাংক তার কাছ থেকে কোন প্রকার বিল গ্রহনে অপারগতা প্রকাশ করে।
এব্যাপারে মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এস এম মনিরুল হক এ প্রতিনিধিকে জানান, পৌরসভায় এসে কর পরিশোধ করতে এসে কেউ ফিরেগেছে তা আমার জানানেই।
উল্লেখ্য, গত রোববার (২৩ ফেব্রæয়ারি) বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই শেষে উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সময় মত পৌরকর পরিশোধে ব্যর্থতা ও খেলাপিঋণ থাকার অভিযোগে বিএনপি মনোনীত প্রার্থী কাজী খায়রুজ্জামান শিপনের মনোনয়ন পত্রটি বাতিল করেন। এসময় ২৬ তারিখের মধ্যে নির্বাচন কমিশন বরাবর প্রার্থীতা ফিরে পেতে নির্দিষ্ট ফরমে আবেদন করতে পারবেন বলে জানানো হয়। ২৯ তারিখের মধ্যে এ আবেদনের নিষ্পত্তি করবেন নির্বাচন কমিশন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ