কালীগঞ্জে শ্রেনী কক্ষে ঢুকে শিক্ষিকার হাত ভেঙ্গে দিল এক সন্ত্রাসী

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : বিদ্যালয়ের ক্লাসরুমে ঢুকে এক শিক্ষিকাকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে আব্দুল আলীম নামে এক সন্ত্রাসী। সোমবার দুপুর দুই’টার দিকে কালীগঞ্জ উপজেলার আড়পাড়া শিবনগর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। আহত সুলতানা রিজিয়া শারমিন নামে ওই শিক্ষিকাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিকালে কালীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলা নির্বাহী অফিসার বরাবর এক স্বারকলিপি দিয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।
ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অর্চনা রানী ও আহত শিক্ষিকা শারমিন জানান, সোমবার তার বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্রী জুয়াইবিয়া লাবিবা পড়াশোনায় অমনোযোগী হলে তাকে বকাঝকা করে। দুপুরে টিফিনের পর শিশুটি বাড়িতে গিয়ে তার পিতা আড়পাড়া গ্রামের আব্দুল আলিমকে জানায়। এর কিছু সময় পর ২ টার দিকে ওই অভিভাবক আলিম ও তার স্ত্রী মেয়েকে নিয়ে বিদ্যালয়ে আসে। এরপর সন্ত্রসী আলীম শিক্ষিকা শারমিনকে গালিগালাজ সহ তার উপর চড়াও হয়। এক পর্ষায়ে আলীম কাঠের নেমপ্লেট ও ওয়েট পেটার দিয়ে মারপিট করলে ওই শিক্ষিকার বাম হাতটি ভেঙ্গে দেয়। আহত শিক্ষিকাকে কালীগঞ্জ হাসপাতালে ভতির্ করা হয়েছে। ছাত্রীর অভিভাবক আব্দুল আলিম কালীগঞ্জ শহরের উত্তরা মোটরস বাজাজ শো-রুমের মালিক। সে একজন মাদকাসক্ত ব্যাক্তি বলে জানায় শিক্ষকরা। এদিকে এ ঘটনার পর পরই কালীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলা নির্বাহী অফিসার বরাবর এক স্বারকলিপি দিয়েছে। তারা সন্ত্রাসী আলিমকে দ্রæত গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছে।
বিকালে শিক্ষকদের নিয়ে থানার সামনে অবস্থানরত কালীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জগদ্বিশ চন্দ্র জানান, ক্লাসরুমেই একজন শিক্ষিকাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়া এক নোংরা ঘটনা। তারা ওই সন্ত্রাসী অভিভাবক আলিমকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির
এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা জানান, ঘটনাটি জঘন্যতম। শিক্ষকরা অভিযোগ দিয়েছে। তিনি দ্রæত ওই অভিযুক্তকে আটকের জন্য পুলিশকে নির্দ্দেশ দিয়েছেন।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান জানান, বিকালে শিক্ষকরা থানায় এসে অভিযোগ করেছে। অভিযুক্ত আলিম পলাতক তার স্ত্রী নুরজাহানকে আটক করা হয়েছে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ