শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে ৫৩০ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও বই বিতরন করা হয়েছে। ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরীর সভাপতিতে সোমবার দুপুরে ফকিরহাট উপজেলা পরিষদ অডিটরিয়াম মিলনায়তনে¡ বৃত্তি ওবই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রানী পাঠক, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ , উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন।
ফাউন্ডেশনের সাধারন সম্পাদক শিরিনা আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) রহিমা সুলতানা বুশরা, অধ্যক্ষ বটু গোপাল দাস, সেখ মশারেফ হোসেন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, মহিলা ভাইচ চেয়ারম্যান তহুরা খানম, ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আঃ রাজ্জাক সহ ১৪০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ।
অনুষ্ঠানে ২০১৮ ১৯ সালের পিইসি জেএসসি এসএসসি ও এইচএসসির জিপিএ-৫ প্রাপ্ত ৫৩০জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তির চেক স্বরুপ ১২ লক্ষ ৯৮হাজার টাকা ও সনদপত্র এবং ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানে বই তুলে দেন খুলনা বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। এর আগে প্রধান অতিথি ফকিরহাট শিরিন হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও আট্টাকা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সদ্য নির্মিত ছাত্রীদের চেঞ্জ রুম উদ্ভোধন করেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ