বাগেরহাটে চেতনানাশক খাবার খেয়ে একই পরিবারের ৫ জন হাসপাতালে : সর্বস্ব লুট

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে একই পরিবারে ৫ জন গুরুতর অসুস্থ হয়েছে। এ সুযোগে দুবৃর্ত্তরা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার, সেলাই মেশিন ও মালামাল নিয়ে গেছে। সোমবার সকালে অসুস্থ্যদের উদ্ধারের পর গ্রামবাসিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। প্রতিবেশী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার রাতে প্রতিদিনের ন্যায় খড়মখালী গ্রামের শেখর মন্ডল ও তার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে তাদের উঠতে দেরী দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করে। কিন্তু তারা এতে সাড়া না দেয়ায় গ্রামবাসিরা গুরুতর অসুস্থ অবস্থায় শেখর মন্ডল (৪৫), তার স্ত্রী সোনালী মন্ডল (৩২), স্কুল পড়–য়া ছেলে বাপ্পী মন্ডল (৯), বোন চন্দ্রা মন্ডল (২৬) ও ভাই রিপন মন্ডল (২৪) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন রিপন মন্ডল সাংবাদিকদের জানান, খাবারে চেতনানাশক দিয়ে দুবৃর্ত্তরা তাদের ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার, সেলাই মেশিন ও মূল্যবান মালামাল নিয়ে গেছে। চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুন হাসান মিলন জানান, চেতনানাশক মিশানো খাবার খেয়ে অসুস্থ্য হওয়া একই পরিবারের ৫ সদস্যকে সকাল সাড়ে ৮ টার দিকে প্রতিবেশীরা হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাতে খাবারের সাথে চেতনানাশক প্রয়োগ করায় এ ঘটনা ঘটেছে। ভর্তিকৃত সবাই আশঙ্কামুক্ত। তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরীফুল হক সাংবাদিকদের জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাগেরহাটে ছাত্রদলের মতবিনিময় সভা

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে জেলা ছাত্রদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বাগেরহাট জেলা বিএনপির সম্মেলন স্কুল রোডস্থ সাবেক কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী ছাত্র দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মো. মিজানুর রহমান সজীব।
জেলা ছাত্র দলের সভাপতি ইমরান খান সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ছাত্র দল কেন্দ্রীয় সংসদের যুগ্ন সাধারণ সম্পাদক মো. মাহবুব মিয়া, সহ-সাধারণ সম্পাদক জেসমিন সুলতানা জুই, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ সুমন। জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দিপের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, জেলা ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি গোলাম রসুল তরফদার নেওয়াজ, যুগ্ন সাধারণ সম্পাদক মো. ফয়সাল মোরসেদ, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান রাসেল প্রমুখ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ