কালিগঞ্জে পুলিশের অভিযানে দেশিয় মদসহ আটক ২

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে পুলিশের অভিযানে আড়াই লিটার দেশিয় মদসহ দুই যুবককে আটক হয়েছে। তারা হলেন, আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বুধহাটা গ্রামের বনোমালি দেবনাথের ছেলে স›দ্বীপ দেবনাথ (১৯) ও একই গ্রামের বিষুনাথ মন্ডলের ছেলে মিঠুন জয় মন্ডল (১৮)।
থানা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানান, শনিবার রাত ৮ টার দিকে স›দ্বীপ দেবনাথ ও মিঠুন আড়াই লিটার দেশিয় মদসহ একটি মোটর সাইকেলে কালিগঞ্জ থেকে দ্রæত বেগে আশাশুনির দিকে যাচ্ছিলেন। এসময় টহলরত থানার সহকারী উপ-পরিদর্শক আরিফুল ইসলামসহ পুলিশ সদস্যদের সন্দেহ হলে তারা ওই দুই যুবককে ধাওয়া করে।
এক পর্যায়ে কালিগঞ্জ ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে পুলিশ তাদেরকে আটক করে এবং তাদের কাছ থেকে আড়াই লিটার দেশিয় মদ উদ্ধার হয়। রবিবার (২৩ ফেব্রæয়ারি) সকালে আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কালিগঞ্জে বিষপানে বৃদ্ধার আত্মহত্যা

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে বিষপানে সুন্দরীবালা বৈদ্য (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলা বিষ্ণুপুর ইউনিয়নের জয়পত্রকাটি গ্রামের রাধাপদ বৈদ্য’র স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরধরে গত বৃহস্পতিবার (২০ ফেব্রæয়ারি) সকালের দিকে ওই বৃদ্ধা নিজ বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে সুন্দরীবালাকে দ্রæত উদ্ধার করে সাতক্ষীরা সদর পাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২৩ ফেব্রæয়ারি) দুপুরের দিকে তিনি মৃত্যুবরণ করেন।

কালিগঞ্জে মৎস্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে ২০১৯-২০ অর্থ বছরের ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় মৎস্য বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১২ টায় মৌতলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উপজেলা মৎস্য দফতরের বাস্তবায়নে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় মৌতলা ইউপি সচিব মহাসিন কবীরের সঞ্চালনায় এবং মৌতলা ইউপি চেয়ারম্যান কাজী রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহদেী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন ইউপি সদস্য ও বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী ফেরদাউস মোড়ল, ইউপি সদস্য রবিউল ইসলাম, মুন্সি মশিউর রহমান পলাশ প্রমুখ। মতবিনিময় সভায় মৎস্য চাষীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কালিগঞ্জে ইউনিয়ন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির দায়িত্ব
ও কর্তব্য বিষয়ক রিফ্রেশার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়ন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ক ২ দিন ব্যাপী রিফ্রেশার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় ইউএসএআই‘ির খাদ্য নিরাপত্তা উন্নয়ন কার্যক্রম নবযাত্রা‘র আয়োজনে কুশুলিয়া ইউনিয়ন পরিষদ সভা কক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণে কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি শেখ এবাদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি সদস্য শেখ রফিকুল বারী রফু, খায়রুল আলম, খোদেজা বেগম প্রমুখ। বিভিন্ন ক্যাটাগরি থেকে ৪৬ জনকে প্রশিক্ষণ দেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ