কালিগঞ্জে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার হয়েছে। তারা হলেন উপজেলার তারালী ইউনিয়নের কাঁকশিয়ালী গ্রামের মৃত আহসান গাজীর ছেলে মোহাম্মদ সালাহউদ্দিন, ভাড়াশিমলা ইউনিয়নের পশ্চিম নারায়ণপুর গ্রামের বাবর আলীর ছেলে আলমগীর হোসেন, একই গ্রামের মৃত জবেদ আলী গাজীর ছেলে আব্দুল গফ্ফার, নলতা ইউনিয়নের পশ্চিম নলতা গ্রামের সবুর আলী সরদারের ছেলে তরিকুল ইসলাম, রতনপুর ইউনিয়নের পীরগাজন গ্রামের মৃত মাহাতাব উদ্দিনের ছেলে রুহুল কুদ্দুস ও মৌতলা ইউনিয়নের মৌতলা গ্রামের মৃত শেখ জাকির হোসেনের ছেলে শেখ জহুরুল ইসলাম।
সোমবার দিবাগত রাতে পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ আসামিকে গ্রেপ্তারের পর মঙ্গলবার সকালে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

শ্রমিক নেতা শাজাহান খাননের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কালিগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকারী সভাপতি, সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি’র বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রæয়ারি) সকাল ১১ টার দিকে কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন (৯৫০) খুলনা’র উদ্যোগে টার্মিনাল এলাকায় এই কর্মসূচি পালন করা হয়। শ্রমিক ইউনিয়নে কার্যালয় প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরবর্তীতে টার্মিনাল এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মাহাতাব উদ্দিন, নুর ইসলাম, ক্যাশিয়ার মাহবুবর রহমান মুকুল, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু, প্রচার সম্পাদক বিকাশ দে, কার্যকারী সদস্য ইকবাল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন, বাংলাদেশের সাবেক সফল নৌ পরিবহন মন্ত্রী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকারী সভাপতি শাজাহান খান এমপি’র বিরুদ্ধে অভিনেতা ইলিয়াস কাঞ্চনের দায়ের করা ১০০ কোটি টাকার মিথ্যা মানহানি মামলা প্রত্যাহার না করলে আগামিতে সারাদেশ অচল করে দেয়া হবে।

কালিগঞ্জে আইন শৃঙ্খলা, মাদক, সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতামূলক আলোচনা সভা

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: আইন শৃঙ্খলা, মাদক, সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতামূলক আলোচনা সভা মঙ্গলবার (১৮ ফেব্রæয়ারি) কালিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত হয়। বাসটার্মিনাল চত্ত¡রে শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন।
এসময় তিনি বলেন, গাড়ি চালানোর পূর্বে গাড়ির সমস্ত কাগজপত্র, ড্রাইভিং লাইসেন্স চেক করে নিবেন। অযথা হর্ণ বাজাবেন না। ক্লান্ত, অসুস্থ, মাতাল অবস্থায় গাড়ি চালানো থেকে বিরত থাকতে হবে। ট্রাফিক আইন সিগন্যাল জানুন এবং তা মেনে চলুন। অযথা ওভারটেকিং থেকে বিরত থাকুন এবং সতর্কতার সাথে অভার টেকিং করুন। আজ থেকে কোন শ্রমিক মাদক সেবন করবেন না। সকালে ঘুম থেকে উঠে বাবা, মা, সন্তান ও স্ত্রীকে সাথে নিয়ে নাস্তা করবেন। দেখবেন সংসারে সুখ আসবে। একজন ড্রাইভারের দায়িত্ব অনেক বেশি। আপনারা যখন গাড়ি চালাবেন তখন পাক-পবিত্র হয়ে চালাবেন।তিনি আরও বলেন, অতিদ্রæত কালিগঞ্জ এলাকা থেকে ইঞ্জিন ভ্যান, নসিমন, করিমন, আলমসাধুসহ সকল প্রকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ করা হবে। আপনারা যেকোন প্রয়োজনে থানায় এসে আমার সাথে সরাসরি কথা বলবেন। মনে রাখবেন মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার। কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চুর সঞ্চালনায় এসময় সাতক্ষীরা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক আঞ্চলিক কর্মকর্তা আজিজ আহমেদ পুটু, প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী সফু, থানার উপ-পরিদর্শক সালাহউদ্দিন আহমেদ, সহকারী উপ-পরিদর্শক আজিম হোসেন, মোজাহিদুল ইসলাম, আরিফুল ইসলাম, জিল্লুর রহমানসহ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পর্যারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ