কালীগঞ্জে রাস্তা বন্ধ করে দেওয়া সেই রাস্তার কাজ আবার শুরু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে একটি রাস্তা নি¤œ মানের ইট আর বালি দিয়ে তৈরি করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা সরেজমিন তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়ে কাজ বন্ধ করে দেয় গত সপ্তাহে। নি¤œ মানের বালি ও ইট সরিয়ে নিয়ে নতুন করে ভাল ইট ও বালি দেওয়ায় শনিবার আবার সেই রাস্তার কাজ শুরু করেছে ঠিকাদারী প্রতিষ্ঠান। রাস্তাটির কাজের উদ্বোধন করেন কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসুম।
জানা যায়, বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় ২০১৯-২০ অর্থ বছরের বাস্তবায়নের জন্য গ্রামীন রাস্তাসমুহ টেকসইকরনের লক্ষে হেরিং বোন বন্ড (এইচবিবি) করন প্রকল্পে উপজেলার জামাল ইউনিয়নের বড় ডাউটি পিস রাস্তা হতে নাকোবাড়িয়া অভিমুখে বিএইচবিবি করন (৫০০ মিটার) এবং কোলা ইউনিয়িনের সড়াবাড়িয়া পিচ হতে আরব আলীর বাড়ি পর্যন্ত আরো ৫০০ মিটারসহ ১ কিলোমিটার রাস্তা তৈরির কাজ পান ঝিনাইদহের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স কাজী মাহবুবুর রহমান। এই রাস্তাটি ব্যায় ধরা হয় ৫২ লাখ ১৩ হাজার ৬শ টাকা। গত সপ্তাহে এই রাস্তাটির কাজ শুরু করে ঠিকাদারী প্রতিষ্ঠান। কিন্তু এলাকা থেকে অভিযোগ আসে রাস্তায় একেবারে নি¤œ মানের ইট আর বালি দিয়ে রাস্তার তৈরি করা হচ্ছে। খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ হেল আল মাসুম ঘটনাস্থলে গিয়ে রাস্তার কাজ বন্ধ করে দেয় এবং ঠিকাদারী প্রতিষ্ঠানকে ভাল ইট আর বালি আনার নির্দেশ দেন।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, শনিবার ভাল মানের ইট আর বালি আনায় রাস্তার কাজ করার অনুমতি দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। আমি নিজে গিয়ে ইট ও বালি পরিক্ষা করেছি। এবার ভাল রাস্তা হবে ।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ