মঠবাড়িয়ায় দাখিল পরীক্ষার্থীকে ধর্ষণ মোবাইলে অশ্লীল ভিডিও ধারণ, পরীক্ষা দেয়া বন্ধ!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় রিয়াজ বৈদ্য (৩০) নামে এক বখাটে কর্তৃক বিয়ের প্রলোভনে দেখিয়ে চলমান দাখিল পরীক্ষার্থী এক ছাত্রী (১৫)কে ধর্ষণ করার অভিযোগ ওঠছে। ওই লম্পট বখাটে ধর্ষণের সময় অশ্লীল ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে। পরে ওই অশ্লীল ভিডিও ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দিলে এ নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। ওই দাখিল পরীক্ষার্থী লোকলজ্জায় পরীক্ষা দেয়া বন্ধ করে দিয়ে আত্মীয় স্বজনের বাড়িতে আত্মগোপন রয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চালিতাবুনিয়া গ্রামের কাঠ মিস্ত্রী হানিফ বৈদ্যর বখাটে পুত্র রিয়াজ বৈদ্য (৩০) সম্প্রতি একই এলাকার সৌদি প্রবাসীর মেয়ে দাখিল পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে। এ সময় বখাটে রিয়াজ ধর্ষণের অশ্লীল ভিডিও মোবাইলে ধারন করে। পরে ওই ছাত্রীকে বøাকমেইল করার জন্য অশ্লীল ভিডিওটি বিভিন্ন মোবাইলের ম্যাসেঞ্জারে রিয়াজ ছড়িয়ে দেয়। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর ওই দাখিল পরীক্ষার্থী আত্মীয় স্বজনের বাড়িতে আত্মগোপন করে। এরপর স্থানীয় একটি মহল ওই বখাটের কাছ থেকে মোটা অংকের টাকা উত্তোলন করে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। এদিকে ওই অশ্লীল ভিডিও বিভিন্ন ম্যাসেঞ্জারে ছড়িয়ে দিয়ে ওই বখাটে রিয়াজ গা ঢাকা দেয়।
স্থানীয় চৌকিদার নিজাম জানান, ওই বখাটে একজন লম্পট প্রকৃতির। এর আগেও তার বিরুদ্ধে দুটি বিয়ে করে তালাকসহ একাধিক নারী কেলেংঙ্কারীর অভিযোগ রয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ধর্ষণের শিকার মেয়েটি ও তার পরিবারের কাউকেই না পাওয়ায় আইনগত ব্যবস্থা নেয়া যাচ্ছে না। তিনি আরও জানান, এ ঘটনার পর অভিযুক্ত ওই বখাটে পলাতক রয়েছে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ