মেহেরপুরের গাংনীতে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার ঠিকাদার এ্যাসোসিয়েশনের সদস্য ও ইটভাটা ব্যবসায়ী জুগিন্দা গ্রামের ফকিরপাড়ার সাজাত হোসেনের ছেলে মফিজুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে ভুক্তভোগী ধর্ষনের শিকার একই গ্রামের দিন মজুরের মেয়ে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তোভোগী ওই মেয়ের বাবা মফিজুল ইসলামের ইটভাটায় শ্রমিকের কাজ করেন। এ সুবাদে ২০১৪ সালের ২১ নভেম্বর থেকে আর্থিক সুবিধা সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানের প্রলোভন দেখিয়ে ভুক্তোভোগি দিনমজুরের ওই মেয়েকে ২০২০ সালের ৫ ফেব্রæয়ারী পর্যন্ত ধর্ষণ করে মফিজুল ইসলাম।
এ বিষয়ে গাংনী থানায় একটি শিশু ও নারী নির্যাতন দমন আইন ৯(১) ২০০০ ধারায় মামলা হয়েছে। যার নং-১৩। তারিখ-১২/০২/২০২০ ইং। মামলা গ্রহনের পরেই গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলামের নেতৃত্বে আসামী মফিজুল ইসলামকে যুগিন্দা গ্রাম থেকে গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশ।
গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, ভুক্তভোগী মেয়েটির অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ গ্রাম থেকেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী মফিজুল ইসলামকে শিশু ও নারী নির্যাতন দমন আইন মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ