কালীগঞ্জে ৩ দিনেও সন্ধান মিলেনী পলিটেকনিক কলেজ ছাত্রের

কালীগঞ্জ(ঝিনাইদহ) প্রতিনিধি : কলেজে যাবার কথা বলে বাড়ী থেকে বের হবার ৩ দিন পেরিয়ে গেলেও সন্ধান মিলেনী শামিম হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রের। পরিবারের আশংকা শামিম অপহরনের শিকার হতে পারে। কালীগঞ্জ উপজেলার খামারমুন্দিয়া গ্রামের প্রবাসী আশানুর হোসেনের পুত্র শামিম ঝিনাইদহ পলিটেকনিক কলেজের বিজ্ঞান ২য় সেমিষ্টারের ছাত্র। গত ১০ ফ্রেবয়ারী সকালে বাড়ী থেকে বের হবার পর থেকেই নিখোজ ও তার মোবাইলটি ফোন বন্ধ রয়েছে। এ ঘটনায় বুধবার সকালে তার মাতা কালীগঞ্জ থানাতে একটি সাধারন ডায়েরি করেছেন।
শামিমের মাতা সাবিনা ইয়াসমিন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালে তার পুত্র কলেজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। বিকালে বাড়িতে ফিরে না আসায় শামিমের মোবাইলে কল দিলে ফোনটি বন্ধ পায়। এরপর রাত পেরিয়ে গেলেও সে বাড়িতে ফেরেনি। রাতে ও পরদিন তাদের আত্বীয় স্বজনদের কাছে ফোন করেও শামিমের কোন সন্ধান মেলেনী। এ দিকে নিখোজের ৩ দিন পেরিয়ে গেলেও বুধবার পর্ষন্ত শামিম বাড়িতে ফিরে না আসায় তার মাতা থানাতে একটি ডায়েরি করেছেন।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্জ মাহফুজুর রহমান জানান, থানাতে কলেজ ছাত্র নিখোজের একটি ডায়েরী হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ জোর চেষ্টা চালাবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ