নোয়াখালীর বেগমগঞ্জে বাস চাপায় মামা-ভাগিনার মৃত্যু

প্রকাশিত: ০৬-০৯-২০২১, সময়: ১৮:৫৬ |
Share This

মোস্তফা মহসিন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে জোনাকী পরিবহন নামে একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগিনার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী আইয়ুব আলী আহত হয় ।
নিহতরা হলো, সেনবাগের বক্সির হাটের হাবিব উল্যার ছেলে ওমর ফারুক (৪৫) ও তার ভাগনে বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের রফিকপুর গ্রামের সিদ্দিক উল্যার ছেলে মো. মিশু (৩০)।
সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দীনেশগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মিশু তার দুই মামাকে নিয়ে মোটরসাইকেল যোগে করোনার টিকা নেওয়ার জন্য বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। যাত্রা পথে মোটরসাইকেলটি দিনেশগঞ্জ এলাকায় পৌঁছলে ফেনীগামী জোনাকী বাস তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এসময় তিন মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়। স্থানীয়ারা তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়। একপর্যায়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ৩টার দিকে ফেনীতে মামা-ভাগনের মৃত্যু হয়। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, করোনার টিকা নেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা নেওয়ার পথে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

উপরে