ডুমুরিয়ায় নকল সরবরাহ‘র অভিযোগে শিক্ষকের কারাদন্ড

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়ায় এসএসসি পরীক্ষায় নকল সরবরাহ করার অভিযোগে হাফিজুর রহমান নামের এক শিক্ষককে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।গতকাল মঙ্গলবার সকালে ডুমুরিয়া এনজিসি এন্ড এনসিকে মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সঞ্জীব দাশ এ রায় প্রদান করেন।আদালত সূত্রে জানা যায়,ঘটনার দিন সকালে ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে ওই কেন্দ্রে কর্তব্যরত চুকনগর দিব্যপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফিজুর রহমান নকল সরবরাহ করার সময় হাতে-নাতে ধরা পড়ে।পরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৫দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।সাজাপ্রাপ্ত শিক্ষক হাফিজুর রহমান উপজেলার রুস্তমপুর এলাকার সাজ্জাদ আলী বিশ্বাসের ছেলে।অপরদিকে একই দিনে চুকনগর হাছানিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে অসাদুপায় অবলম্বন করার অপরাধে এক দাখিল পরীক্ষার্থীকে বহিঃস্কার করা হয়েছে।

ডুমুরিয়ায় খর্নিয়া ইউপিতে ভিজিডি’র চাল বিতরন

ডুমুরিয়া প্রতিনিধি : ডমুরিয়ায় খর্ণিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে ভিজিডি’র চাল বিতরন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদে আয়োজিত চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেনইউপি চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার।উপস্থিত ছিলেন ইউপি সচিব শেখ আমিনুল ইসলাম,ইউপি সদস্য শেখ নেছার আলী,এমএ হান্নান,মহসিন শেখ,মুজিবুর রহমান,শেখ রবিউল ইসলাম,শেখ হযরত আলী,ইয়াসমিন আকতার,পারুল বেগম ও বাসন্তী মল্লিক। ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১২৬ জন মহিলাকে ৩০ কেজি করে চাল বিতরন করা হয়।

ডুমুরিয়ায় হরিপদ গোস্বামীর ২৫তম তিরোধান দিবস পালিত

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়ায় জিয়ালতলা মহামায়া আশ্রমে গত রবি ও সোমবার ২দিন ব্যাপি শ্রী হরিপদ গোস্বামীজীউর ২৫তম তিরোধান ও মাঘী পূর্ণিমা উৎসব সম্পন্ন হয়েছে। প্রতি বছরের ন্যায় এ বছরেও উৎসব মুখর পরিবেশে ভগবত পাঠ,ধর্মীয় আলোচনা,ঠাকুরের স্মৃতিচারন,কবিগান ও ধর্মীয় যাত্রাপালার আয়োজন করা হয়। মহামায়া আশ্রমাধ্যক্ষ শ্রী নারায়ন গোস্বামীর সার্বিক পরিচালনায় হাজার হাজার ভক্তবৃন্দের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী প্রফুল্ল কুমার রায়।আলোচক ছিলেন ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য,জেলা পরিষদ সদস্য শোভারানী হালদার,অধ্যাপক সুশীল কুমার মন্ডল,সরদার আব্দুল গণি।কবিগান পরিবেশনা করেন প্রীতিষ সরকার ও শ্যামল সরকার।রাতে ডুমুরিয়া রংপুর জননী নাট্য সংস্থার আয়োজনে পরিবেশীত হয় ধর্মীয় যাত্রাপালা সাধক রাম প্রসাদ।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ