সমুদ্রসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকার, ১২ ভারতীয় জেলে আটক

বাগেরহাট প্রতিনিধি : বঙ্গোপসাগরে সুন্দরবন উপকূলে বাংলাদেশ সমুদ্রসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে এফবি সুদ্বীপ নামে একটি ফিশিং ট্রলারসহ আবারও ১২ ভারতীয় জেলেকে আটক করছে কোস্টগার্ড। শনিবার সকালে এসব জেলেদের আটক করে মোংলা কেস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা। আটক এসব ভারতীয় জেলেদের বিকালে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে। ভারতীয় এই ফিশিং ট্রলারটিতে থাকা মাছ প্রকাশ্য নিলামে ৫২ হাজার টাকায় বিক্র করা হয়েছে।
মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন জানান, শনিবার সকালে বঙ্গোপসাগরে সুন্দরবন উপকূলে বাংলাদেশ সমুদ্রসীমায় অবৈধ অনুপ্রবেশ করে ফেয়োরওয়ে বয়া এলাকায় এফবি সুদ্বীপ নামে একটি ভারতীয় ফিশিং ট্রলারকে মাছ ধরতে দেখে ট্রলারসহ ১২ ভারতীয় জেলেকে আটক করে করা হয়। আটক এসব ভারতীয় জেলেকে সাগর থেকে নিয়ে এসে বিকালে বাংলাদেশ সমুদ্রসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে মামলা দিয়ে মোংলা থানায় সোর্পদ করা হয়েছে। ভারতীয় এই ফিশিঙ ট্রলারটিতে থাকা মাছ প্রকাশ্য নিলামে ৫২ হাজার টাকায় বিক্র করা হয়েছে।
মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, আটক এসব ভারতীয় জেলেকে বিকালে মোংলা থানায় সোপর্দ করেছে কোস্টগার্ড। রবিবার তাদের বাগেরহাট আদালতে পাঠানো হবে। এনিয়ে ৭ দফায় বাংলাদেশ সমুদ্রসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে আটক ১৫৩ ভারতীয় জেলেকে আটক করা হলো।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ