বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার বর্ধিত সভা সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত।

প্রকাশিত: ০৫-০৯-২০২১, সময়: ০৩:৫৮ |
Share This

সুমন ইসলাম বাবু,লালমনিরহাট : বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার বর্ধিত সভা সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কমিটির অনুমোদিত কমিটি জেলা আওয়ামী লীগের পুনাঙ্গ কমিটির পরিচিতি ও বর্ধিত সভা সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড মতিয়ার রহমানের অক্লান্ত পরিশ্রমের ফলে।
লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন এমপি’র সভাপতিত্বে বধিত সভা ও জেলা কমিটির পরিচিতি সুষ্ঠু ভাবে অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এড মতিয়ার রহমান পুর্নাঙ্গ কমিটির নেতাদের পরিচয় করে দেন। পুলিশের কঠোর অবস্থানের ফলে কোথাও কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেনি পদ বঞ্চিত নেতাকর্মীরা। শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে পুলিশের কঠোর অবস্থান ছিল

লালমনিরহাটে ছাগল চোর আটক

সুমন ইসলাম বাবু,লালমনিরহাট : শনিবার সকালে লালমনিরহাট সদর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মাহমুদুন-নবী এর নেতৃত্বে পৌরসভার ০৬ নং ওয়ার্ডের শুকানদিঘী নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে লালমনিরহাট পেনালকোড এর পলাতক আসামি পেশাদার চোর ( ছাগল চোর) ফজলুল হক (২০) পিতা-মোঃ আআলাউদ্দিন সাং- পূর্ব সাপটানা ভাতরী থানা ও জেলা-লালমনিরহাটকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করে।

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে