ধর্ম অবমাননা, সেই নারী বাউলের বিরুদ্ধে ঝিনাইদহে মামলা

ফিরোজ আহম্মেদ,ঝিনাইদহ প্রতিনিধিঃআল্লাহকে শয়তান, মিথ্যাবাদি, মোনাফেক, চট্রোল বলে উচ্চস্বরে মাইকে কর্কশ কন্ঠে গানের ভাষায় গালি দেয়। পবিত্র মহা গ্রন্থ আল কোরআনকে ব্যঙ্গ বিদ্রুপ করে ও পবিত্র মহা গ্রন্থ কোরআনের হরফ নিয়ে অকথ্য ভাষায় অশালীন মন্তব্য করায় ঝিনাইদহে বিজ্ঞ আমলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন শিক্ষানবিশ আইনজীবি ও মাইটিভির জেলা প্রতিনিধি মিঠু মালিথা।
সোমবার দুপুরে তিনি এ মামলাটি দায়ের করেন। মামলার শুনানি পরিচালনা করেন ঝিনাইদহ আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিন্টু। এসময় মামলাটির পক্ষে শুনানিতে উপস্থিত ছিলেন ঝিনাইদহ আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া মিলন, এ্যাডভোকেট শহিদুল ইসলামসহ প্রায় ২০জন আইনজীবি।
মামলার বাদী মিঠু মালিথা জানান, মহান আল্লাহকে নিয়ে বাজে মন্তব্য ও পবিত্র আল-কোরআনকে ব্যঙ্গ ও বিদ্রুপ করে অশালীন মন্তব্য করায় বাউল গানের শিল্পী রিতা দেওয়ান ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। সেই সাথে আল্লাহকে ঔদ্ধুত্ত্বপূর্ণ আচরণ করায় মুসলিম তথা মানবজাতিকে বিভ্রান্ত করে সমাজের বিভেদ সৃষ্টি করিয়া ভয়ানক কলহ বাধানোর চেষ্টা করেছেন তিনি। যে কারণে ঈমানি দায়িত্ববোধের জায়গা থেকে আমি মামলাটি করেছি।তিনি আরো জানান, সোমবার দুপুরে আদালত মামলাটি আমলে নিয়ে মঙ্গলবার আদেশের দিন ধার্য করেছেন।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ