আজ সূর্য্যাস্ত দেখতে কুয়াটায় আসছে রাস্ট্রপতি

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃসূর্যদয় ও অস্তের প্রাকৃতিক লীলা ভূমি পর্যটন কেন্দ্র কুয়াকাটার বেলা ভ’মিতে বসে রাষ্ট্রপতি এ্যাডভোকেট মো.আবদুল হামিদ আজ মঙ্গলবার সূর্য্যাস্তের বিড়ল দৃশ্য অবলোকন করবেন। রাস্ট্রপতির আগমণকে কেন্দ্র করে পর্যটন কেন্দ্র কুয়াকাটা পরিচ্ছন্নতা অভিযান এবং নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। ইতোমধ্যে তার বহনকারী হেলিকপ্টার অবতরনের জন্য দুটি হেলিপ্যাড এবং সূর্যাস্তের দৃশ্য অবলোকনের জন্য একটি প্যান্ডেল প্রস্তুত করা হয়েছে।
রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মদ মুরাদুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, আজ (মঙ্গলবার) বিকেল ৪ টায় রাষ্ট্রপতি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কুয়াকাটা পর্যটন মোটেল ইয়ুথ ইন সংলগ্ন হ্যালিপ্যাডে অবতরণ করবেন। এরপর তিনি গার্ড অব অনার গ্রহন করবেন। শেষ বিকেলে সৈকতে বসে তিনি সূর্যাস্ত অবলোকন করবেন। রাতে পটুয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। পর্যটন বাংলাদেশ পর্যটন করপোরেশনের মোটেল ইয়ুথ ইন এ রাত্রি যাপন করবেন। সেখানে স্থাণীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহন করবেন বলে জেলা প্রশাসন সুত্রে জানান। বুধবার বিকেল তিন টায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। সেখান থেকে তিনি ঢাকায় ফিরে যাবেন।
এদিকে রাষ্টপতিকে বরণ করতে পর্যটন মোটেল ইয়থ ইন কর্তৃপক্ষ অধীর আগ্রহে অপেক্ষা করছেন। রাষ্টের সর্বোচ্ছ ব্যাক্তি কুয়াকাটা সফরে আসছেন তাই স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দও তাকে বরণ করতে অপেক্ষায় রয়েছে।
এব্যাপারে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনিবুর রহমান বলেন, রাষ্ট্রপতির সফর সফল করার জন্য জেলা প্রশাসনের উদ্যোগে সকল প্রস্ততি গ্রহন করা হয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ