ঢাকাবাসী বাইরে বের হলে ফটো আইডি সঙ্গে রাখুন: র‌্যাব ডিজি

ডেস্ক রিপোর্ট : র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, বাইরের ভোটাররা ঢাকা ছেড়ে চলে যান। ঢাকাবাসী বাইরে বের হওয়ার সময় ছবিযুক্ত পরিচয়পত্র সঙ্গে রাখবেন। বৃহস্পতিবার কারওয়ানবাজারের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এ সময় কাউন্সিলর নির্বাচনের ক্ষেত্রে কোনো ছিনতাইকারী বা ম্যানহোলের ঢাকনা চোরকে ভোট না দেয়ার আহ্বান জানান র‌্যাবের এই মহাপরিচালক।
তিনি জানান, আজ (বৃহস্পতিবার) থেকেই র‌্যাব মাঠে থাকছে। র‌্যাবের কাছে প্রার্থীদের মধ্যে সংক্ষুব্ধ যে কেউ অন্যায়-অবিচারের অভিযোগ করতে পারবেন। র‌্যাব ডিজি বলেন, ‘এতদিন পর্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচার চলেছে। অনেক প্রার্থীর পক্ষে তাদের আত্মীয়-স্বজনরা প্রচারে অংশ নিয়েছেন। থ্যাঙ্ক ইউ ভেরি মাচ। আমরা আশা করব, এবার আপনারা ঢাকা ছেড়ে চলে যাবেন। অপ্রয়োজনীয় ঢাকা সফর নিরুৎসাহিত করা হচ্ছে।’
ঢাকা ছেড়ে না গেলে র‌্যাব কোনো ব্যবস্থা নেবে কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউকে জেলে ঢুকানো র‌্যাবের উদ্দেশ্য নয়। প্রকৃত ভোটাররা যেন ঠিকঠাক ভোট দিতে পারে সেটাই নিশ্চিত করতে চাইছে র‌্যাব। তবে জরুরি প্রয়োজন, চিকিৎসা, চাকরির ইন্টারভিউ বা বিদেশ যাত্রার জন্য বাসা থেকে বের হওয়ায় কোনো সমস্যা নেই বলে জানান র‌্যাবের ডিজি।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Comments are closed.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ