মাদ্রাসা ছাত্রীর ওপর হামলা: শিবির ক্যাডার জাহিদুল অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশিত: ০১-০৩-২০১৭, সময়: ০৭:০৭ |
Share This

আ ন ম হাসান, মহেশখালী মেইল ৷

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাদ্রাসার ছাত্রী নাহিদা আক্তারের ওপর হামলায় অভিযুক্ত প্রধান আসামি জাহেদুল ইসলামকে (২৬) দেশীয় তৈরি অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বাংলাদেশ মেইলকে জানান, জাহেদকে সংশ্লিষ্ট মামলায় আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।জাহেদুল ইসলাম একই উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ারছড়া এলাকার লোকমান হাকিমের ছেলে। আর মাদ্রাসা ছাত্রী নাহিদা আক্তার কালারমারছড়া ইউনিয়নের অফিসপাড়ার আহমদ হোসনের মেয়ে।

এর আগে, মহেশখালী উপজেলার কালারমারছড়া আদর্শ দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী নাহিদা আক্তারের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে ৷ তা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। ছবিতে ওই ছাত্রীর মুখে-কপালে সেলাই করা আঘাতের চিহ্ন ছিল।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, নাহিদা আক্তার আর জাহেদুল ইসলামের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি পরিবারের সবাই জানতো। কিন্তু তাদের বিয়ের ব্যাপারে উভয় পরিবারের অসম্মতি ছিল। এমনকি পরবর্তীতে নাহিদারও সম্মতি ছিল না। তারপরও পরিবারের কথা অমান্য করে বার বার বিয়ের জন্য চাপ সৃষ্টি করে আসছিল জাহেদ। এক পর্যায়ে ক্ষুদ্ধ হয়ে নাহিদার হাতে, মুখ ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় জাহেদ।গত ২৫ ফেব্রুয়ারি রাতে এ ঘটনাটি ঘটলেও তা প্রকাশ পায় ২৭ ফেব্রুয়ারি রাতে। পরে এ ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়।

Leave a comment

ফেসবুকে আমরা

সর্বশেষ সংবাদ

উপরে