আশাশুনির বুধহাটা থেকে শিশু কন্যাসহ গৃহবধূ নিখোঁজ

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির চাপড়ার মা ও শিশু মেয়ে সপ্তাধিকস নিখোজ রয়েছে। এ ব্যাপারে থানায় জিডি এন্টি করা হয়েছে। উপজেলার বুধহাটা ইউনিয়নের উত্তর চাপড়া গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী ও কচুয়া গ্রামের ইমদাদুল সরদারের মেয়ে ফাইমা খাতুন (৩৩) ও তার শিশু কন্যা সুমি (৮) সপ্তাধিককাল নিখোজ হয়। ফাইমার পিতা কর্তৃক লিখিত অভিযোগে জানাগেছে, ফাইমা ও তার শিশু কন্যা সুমি ১৬ জানুয়ারি বিকাল ৪.৩০ টার দিকে শ্বশুরের সাথে কচুয়া বাপের বাড়ি থেকে চাপড়ায় মা-মেয়ে স্বামীর বাড়ি যাচ্ছিল। এ সময় বুধহাটা বাজারে পৌছে শ্বশুরকে চায়ের দোকানে বসিয়ে রেখে ফাইমা কন্যার ছবি তোলার কথা বলে কোথায় চলে যায়। এরপর থেকে গৃহবধু ফাইমা ও তার মেয়ের কোন খোজ মেলেনি। বিভিন্নস্থানে খোজাখুঁজি করেও তাদের হদিছ না পাওয়ায় ফাইমার পিতা বাদী হয়ে গত ২০ জানুয়ারি আশাশুনি থানায় ৮৯০ নং সাধারণ ডায়েরী করা হয়েছে।

কাকবাসিয়া বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা


আশাশুনি প্রতিনিধি : আশাশুনির কাকবাসিয়া বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে স্কুল সভাকক্ষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পারভীন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. বাকী বিল্লাহ। শিক্ষক কমল কান্তি মিত্র’র পরিচালনায় বক্তব্য রাখেন প্রাক্তণ প্রধান শিক্ষক মুহম্মদ রুহুল আমিন সানা, শিবপদ মÐল, আব্দুর রশিদ, রইচ উদ্দীন গাজী, মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকী, সমাজ সেবক নাসিরুদ্দীন গাজী, সমীরণ কুমার মÐল, শামসুদ্দীন সানা, আবুল হোসেন গাজী প্রমুখ। বিপ্লব কুমার সেন’র সার্বিক ব্যবস্থাপনায় বিদায়ী অনুষ্ঠানে শিক্ষার্থীদের ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

আশাশুনির আনুলিয়ায় অগ্রণী ব্যাংকের এজেণ্ট ব্যাংকিং উদ্বোধন

আশাশুনি প্রতিনিধি : আশাশুনির আনুলিয়ায় অগ্রণী ব্যাংকের এজেণ্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার আনুলিয়া বাজারের হাজী মার্কেটে ব্যাংকের মৌতলা শাখা ব্যাবস্থাপক শেখ একেএম আলীম আল-রাজীর সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী। সাংবাদিক মাসুম বিল্লাহ’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের সাতক্ষীরা অঞ্চলের ব্যাবস্থাপক এসএম ই¯্রাফিল হোসেন, ‘দুয়ার সার্ভিসেস লি:’ এর এ্যাসিসটেন্ট প্রেসিডেন্ট গাফ্ফার খান, আশাশুনি প্রেসক্লাবের সাবেক সভাপতি জিএম মুজিবুর রহমান, শিক্ষক সুকুমার সরকার প্রমুখ।

আশাশুনিতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা ছাত্রলীগের সভাপতি আসমাউল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল। বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়াারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সম সেলিম রেজা মিলন, জেলা পরিষদ সদস্য ও যুবলীগের সম্পাদক মহিতুর রহমান, ইউপি চেয়ারম্যান প্রভাষক ম. মোনায়েম হোসেন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দলীয় নতেৃবৃন্দ। আলোচনা শেষে ভারত ও দেশীয় শিল্পীদের যৌথ অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

আশাশুনি সরকারি স্কুলে বিদায় সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠিত


আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধন ও নবাগত শিক্ষার্থীদের বরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে স্কুলের হলরুমে স্কুলের প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাকী বিল্লাহ, অবসরপ্রাপ্ত শিক্ষক একেএম এমদাদুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান। ১০ শ্রেণির শিক্ষার্থী গালিব ও শাহিনার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শিক্ষক মাজহারুল ইসলাম, বিধান চন্দ্র মন্ডল, আসিব ইকবাল, আরিফা খাতুন, সেলিনা আক্তার, পারভিন সুলতানা লিপি এবং শিক্ষার্থীদের মধ্যে তামিম, শারমিন, মরিয়ম, তোহা, বাবলা, স্মৃতি মনিসহ অন্যান্য শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণিতে নবাগত শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে বিদায় প্রদান করা হয়।

আশাশুনিতে ৩য় শ্রেণির সরকারি কর্মচারীদের কর্মবিরতি


আশাশুনি প্রতিনিধি : আশাশুনিতে ৩য় শ্রেনীর সরকারি কর্মচারীদের দু’ঘন্টা কর্মবিরতি পালন করেছে। দু’দিনের কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে সরকারি কর্মচারীরা দু’ঘন্টা কর্মবিরতি পালন ও সমাবেশ করেছেন। বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশানার (ভূমি)’র কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেনীর কর্মচারীদের দীর্ঘদিনের দাবি পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণ বিষয়ে বাংলাদেশ কারেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আশাশুনিতে ৩য় শ্রেনীর কর্মচারীরা এ কর্মবিরতি পালন করেছে। সোমবার ও মঙ্গলবার সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত দু’ঘন্টা করে কর্মবিরতি ও সমাবেশ করেছেন। কর্মসূচি পালনকালে উপস্থিত ছিলেন, ৩য় শ্রেনীর কর্মচারী সাইফুল ইসলাম, আব্দুর রশিদ, আব্দুর রহিম, নূরুল ইসলাম, আবুল কালাম আজাদ, সুগত অধিকারী প্রমুখ।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ