আগামী শুক্রবার টুঙ্গিপাড়া আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এম শিমুল খান, গোপালগঞ্জ : আগামী শুক্রবার (২৪ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক দিনের সরকারি সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। এ দিন তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন তিনি।
শুক্রবার সকাল ১০ টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া হেলিপ্যাডে অবতরণের পর বেলা ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করবেন শেখ হাসিনা। এ সময় পবিত্র ফাতেহা পাঠ ও জাতির জনকের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করবেন তিনি। বাংলাদেশ সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল তাকে অনার গার্ড প্রদান করবেন। নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য দুপুর ২টা পর্যন্ত টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে অবস্থান করবেন প্রধানমন্ত্রী। ২ টা ২০ মিনিটে টুঙ্গিপাড়া হতে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।
গোপালগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেরিত প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ এস এম খুরশিদ উল আলম স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এ সব তথ্য জানা গেছে।
এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যানার, ফেষ্টুন, তোরণ ও বর্ণিল পতাকা দিয়ে টুঙ্গিপাড়াকে সাজানো হয়েছে। বঙ্গবন্ধুর সমাধিসৌধের প্রতিটি স্থাপনা ধোয়া মোছার কাজ চলছে। সমাধিসৌধের সৌন্দর্য বর্ধণ করা হয়েছে। ফুল দিয়ে গোটা সমাধিসৌধ সাজানো হয়েছে। টুঙ্গিপাড়ার সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে।
গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বলেন, প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে গোপালগঞ্জকে নিরাপত্তার চাঁদরে ঘিরে ফেলা হয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



সম্পাদক ও প্রকাশক : ডাঃ আওরঙ্গজেব কামাল
সম্পাদক মন্ডলীর সভাপতি : ইজ্ঞি: মোঃ হোসেন ভূইয়া।
বার্তা সম্পাদক : জহিরুল ইসলাম লিটন
যুগ্ন-সম্পাদক : শামীম আহম্মেদ

ঢাকা অফিস : জীবন বীমা টাওয়ার,১০ দিলকুশা বানিজ্যিক (১০ তলা) এলাকা,ঢাকা-১০০০
মোবাইলঃ ০১৭১৬-১৮৪৪১১,০১৯৪৪২৩৮৭৩৮

E-mail:dnanewsbd@gmail.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ